ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশ্বকাপে উইন্ডিজের সহ-অধিনায়ক গেইল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৭ ১১:০৯:০২ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৭ ২:৩০:১৪ পিএম
বিশ্বকাপে উইন্ডিজের সহ-অধিনায়ক গেইল
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার। তরুণ এ তারকার সঙ্গে বিশ্বকাপে উইন্ডিজ দলে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অভিজ্ঞ ক্রিস গেইলকে।

৩৯ বছর বয়সে ওয়েস্ট ইন্ডিজের হয়ে বিশ্বকাপ খেলতে যাচ্ছেন গেইল। এ দলে তিনিই সবচেয়ে সিনিয়র ক্রিকেটার। দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলায় অভিজ্ঞতার ঝুলি ভর্তি রয়েছে এ ওপেনারের। দলকে সহায়তা করার জন্য তাকে সহকারীর দায়িত্বের কথা গতকাল এক ঘোষণায় জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

৫০ ওভারের ক্রিকেটে নিজের শেষ টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন গেইল। বিশ্বকাপের আগে এমন দায়িত্ব পাওয়ায় সম্মানিত বোধ করছেন তিনি। এ প্রসঙ্গে ক্যারিবীয় এ ব্যাটিং দানব বলেন, ‘যে কোনো ফরম্যাটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে পারা সম্মানের। এই বিশ্বকাপ আমার জন্য বিশেষ কিছু। একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ক এবং দলের প্রতিটি সদস্যকে সমর্থন দেয়া আমার দায়িত্বের মধ্যে পড়ে। এটা হয়তো সবচেয়ে বড় বিশ্বকাপ হতে পারে। তাই এখানে প্রত্যাশাটাও বেশি ’

বিশ্বকাপ মিশন শুরুর আগে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। আয়ারল্যান্ডের মাটিতে জেসন হোল্ডারের ডেপুটি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে শাই হোপকে। ত্রিদেশীয় সিরিজে আজ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ক্যারিবীয়রা।



রাইজিংবিডি/ঢাকা/৭ মে ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge