ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডনের পথে রাষ্ট্রপতি

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ১৫ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডনের পথে রাষ্ট্রপতি

রাইজিংবিডি ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য  লন্ডনের উদ্দেশে রওয়ানা দিয়েছেন।

বুধবার বঙ্গভবনের একজন মুখপাত্র জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) রাষ্ট্রপতিকে নিয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

রাষ্ট্রপ্রধান লন্ডনের মুরফিল্ড আই হসপিটাল ও বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন।

এ সময় বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন, কূটনৈতিক কোরের ডিন, ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন, বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত পিটার ফারেনহোল্টজ, মন্ত্রিপরিষদ সচিব মোহম্মদ শফিউল আলম, মুখ্য সচিব মো. নজিবুর রহমান, তিন বাহিনীর প্রধান, পুলিশের প্রধান পরিদর্শক (আইজিপি) ড. মোহম্মদ জাভেদ পাটোয়ারী, পররাষ্ট্র সচিব এম শহীদুল হক এবং বেসামরিক ও সামরিক উচ্চপদস্থ কর্মকর্তারা রাষ্ট্রপতিকে বিদায় জানান।

তিনি আরো বলেন, রাষ্ট্রপতি ২৬ মে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে। এর আগে ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতি হামিদ গত বছরের জুলাই মাসে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন। তিনি দীর্ঘদিন ধরেই চোখে গ্লুকোমার সমস্যায় ভুগছেন।

তথ্যসূত্র: বাসস



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৯/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়