ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অক্ষয়ের সিনেমা থেকে সরে গেলেন রাঘব

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৩:০২:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৩:০৬:৪৬ পিএম
অক্ষয়ের সিনেমা থেকে সরে গেলেন রাঘব

বিনোদন ডেস্ক: অক্ষয় কুমার অভিনীত পরবর্তী সিনেমা লক্ষ্মী বোম্ব। তামিল অভিনেতা-নির্মাতা রাঘব লরেন্সের সিনেমাটি পরিচালনার কথা ছিল। কিন্তু এটি থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন রাঘব।

গতকাল শনিবার লক্ষ্মী বোম্ব সিনেমায় অক্ষয়ের লুক প্রকাশ পায়। কিন্তু রাঘব দাবি করেছেন, এটি প্রকাশের ব্যাপারে কেউ তার সঙ্গে কোনো আলোচনা করেনি। পোস্টার প্রকাশ হওয়ার পর অন্য ব্যক্তির কাছ থেকে তিনি এটি জানতে পেরেছেন। এমনকি এ বিষয়ে তার অনুমোদনও নেয়া হয়নি, যা পরিচালক হিসেবে তার কাছে অসম্মানের। 

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে রাঘব লরেন্স লিখেছেন, “আমার প্রিয় বন্ধু ও ভক্তগণ, তামিলে একটি কথা প্রচলিত আছে, ‘যে বাড়িতে সম্মান নেই সেখানে যেও না।’ পৃথিবীতে অর্থ ও খ্যাতির চেয়ে একজন ব্যক্তির কাছে আত্মমর্যাদা বেশি গুরুত্বপূর্ণ। তাই আমি কাঞ্চানা সিনেমার হিন্দি রিমেক লক্ষ্মী বোম্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর পেছনে অনেক কারণ রয়েছে, সেগুলো আমি উল্লেখ করতে চাইছি না, তবে এর একটি আজ (শনিবার) আমাকে না জানিয়েই লক্ষ্মী বোম্ব সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে, এমনকি আমার সঙ্গে কোনো আলোচনাও করা হয়নি। আমি তৃতীয় একজন ব্যক্তির কাছে এটি জানতে পেরেছি।

একজন পরিচালক হিসেবে সিনেমার পোস্টার প্রকাশের বিষয়টি অন্য ব্যক্তির কাছ থেকে শোনাটা খুবই কষ্টের। আমি খুবই অসম্মানবোধ করেছি ও হতাশ হয়েছি। নির্মাতা হিসেবে পোস্টারের ডিজাইন নিয়েও আমি সন্তুষ্ট না। এ ধরনের ঘটনা কোনো পরিচালকের সঙ্গেই হওয়া ঠিক নয়। আমি আমার চিত্রনাট্য আটকে দিতে পারি কারণ আমার সঙ্গে কোনো লিখিত চুক্তি হয়নি, কিন্তু পেশাদারিত্বের কারণে আমি এটি করব না। আমি চিত্রনাট্যটি দিব কারণ ব্যক্তিগতভাবে আমি অক্ষয় স্যারকে অনেক সম্মান করি। তাদের ইচ্ছামতো আমার পরিবর্তে তারা অন্য কাউকে পরিচালক হিসেবে নিতে পারে। খুব শিগগির অক্ষয় স্যারকে চিত্রনাট্য দিতে ও সিনেমাটি থেকে ভালোভাবে বিদায় নিতে যাব। পুরো টিমের প্রতি শুভকামনা। সিনেমাটির সাফল্য কামনা করছি।”

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার কাঞ্চানা সিনেমার হিন্দি রিমেক লক্ষ্মী বোম্ব। এটি প্রযোজনা করছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউস। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফক্স স্টার স্টুডিওস। আগামী বছর ৫ জুন এটি মুক্তির কথা রয়েছে।





রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন