ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কে হচ্ছেন আয়ুষ্মানের বয়ফ্রেন্ড?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ৩:০৩:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২২ ৩:০৩:২১ পিএম
কে হচ্ছেন আয়ুষ্মানের বয়ফ্রেন্ড?
আয়ুষ্মান খুরানা
Walton E-plaza

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত নির্মিতব্য সিনেমা শুভ মঙ্গল জ্যায়দা সাবধান। একটি সমকামী প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। এতে সমকামী চরিত্রে দেখা যাবে আয়ুষ্মানকে।

সিনেমাটিতে আয়ুষ্মানের একজন বয়ফ্রেন্ড থাকবে। কিন্তু চরিত্রটিতে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি। বর্তমানে আয়ুষ্মানের বয়ফ্রেন্ডের সন্ধানে রয়েছেন নির্মাতারা। চরিত্রটির জন্য নতুন কাউকে নয় বরং প্রথম সারির একজন অভিনেতাকে চাইছেন তারা। কিন্তু এ নিয়ে বেশ বেগ পেতে হচ্ছে তাদের। কারণ অনেকেই সমকামী চরিত্র চ্যালেঞ্জিং মনে করছেন। আবার ইতোমধ্যে এটি আয়ুষ্মানের সিনেমা হিসেবে পরিচিতি পাওয়ায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হতে চাইছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, চরিত্রটি কে অভিনয় করবেন তা আগামী আগস্টের মধ্যে নির্ধারণ করবেন নির্মাতারা। এরপর শুরু হবে সিনেমার শুটিং। ২০২০ সালে ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাটি মুক্তি দেয়া হবে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত শুভ মঙ্গল সাবধান সিনেমার সিক্যুয়েল এটি। এতে প্রথম সিনেমার চেয়ে আরো বেশি হাস্যরস ও কৌতুক থাকবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করছেন আনন্দ এল রাই। এ ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে সমাজের নানা সমস্যা তুলে ধরে ভবিষ্যতে আরো সিনেমা নির্মাণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

শুভ মঙ্গল সাবধান সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আয়ুষ্মান ও ভূমি পেডনেকার। পুরুষের যৌন সমস্যা নিয়ে নির্মিত হয়েছে এটি। দর্শক-সমালোচকের কাছে বেশ প্রশংসা পেয়েছে সিনেমাটি। এছাড়া বক্স অফিসেও বেশ ভালো ব্যবসা করেছে।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন