ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মোহনলালের নায়িকা রেজিনা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৩ ৯:০৭:৩১ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৩ ১১:১৮:৩৮ এএম
মোহনলালের নায়িকা রেজিনা?

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার গুণী অভিনেতা মোহনলাল। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় করেছেন মালায়ালাম, তামিল, কন্নড়, তেলেগু, হিন্দিসহ বিভিন্ন ভাষার সিনেমায়। তার পরবর্তী সিনেমা ‘বিগ ব্রাদার’। শোনা যাচ্ছে, এতে তার বিপরীতে অভিনয় করবেন রেজিনা ক্যাসান্দ্রা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে মোহনলালের বিপরীতে অভিনয়ের জন্য অভিনেত্রী রেজিনা ক্যাসান্দ্রার সঙ্গে কথা বলছেন পরিচালক। বেঙ্গালুরুর এক ব্যবসায়ীর মেয়ের চরিত্রে অভিনয় করবেন রেজিনা। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে এই অভিনেত্রীর। অন্যদিকে অভিনেতা সারজানো খালিদের সঙ্গে জুটি বাঁধবেন অভিনেত্রী সাতনা তিতাস। সিনেমাটিতে অনুপ মেননের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন শিল্পা অজয়ন।

জানা গেছে, সিনেমাটিতে অনুপ, মোহনলাল ও সারজানো তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন। এছাড়া আরবাজ খান সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ২৫ জুন থেকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। 

মোহনলাল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লুসিফার’। সিনেমাটিতে দক্ষিণ কেরালার সাহসী রাজনীতিক এবং অন্ধকার জগতে আব্রাম কোরেশি নামে খ্যাত স্টিফেন নেডুমপাল্লি চরিত্রে অভিনয় করেন সুপারস্টার মোহনলাল। মালায়ালাম ভাষার সিনেমাটি পরিচালনা করেন পৃথ্বীরাজ সুকুমারন। বিশ্বব্যাপী সিনেমাটি ২০০ কোটি রুপির বেশি আয় করেছে। বর্তমানে বিভিন্ন ভাষার তিনটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

অন্যদিকে রেজিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। গত ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। ৩০ কোটি রুপি বাজটের সিনেমাটি আয় করে ৪৩.৯৫ কোটি রুপি। বর্তমানে তামিল ভাষার চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন