ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাফা-ইয়াশের ‘গন কেস’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৪:২৬:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ৪:২৬:৪৭ পিএম
সাফা-ইয়াশের ‘গন কেস’
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : ‘দেবী’খ্যাত পরিচালক অনম বিশ্বাস এবার নির্মাণ করলেন ওয়েব সিরিজ ‘গন কেস’। ঈদ উপলক্ষে নির্মিত রোমান্টিক ধাঁচের এই সিরিজে অভিনয় করেছেন সাফা কবির ও ইয়াশ রোহান। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এর শুটিং শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। ওয়েব প্ল্যাটফর্মের জন্য এটিই অনম বিশ্বাসের প্রথম নির্মাণ।

ওয়েব সিরিজটির গল্প লিখেছেন কায়ানাত আহমেদ, আদনান আদিব খান এবং পরিচালক। এ প্রসঙ্গে অনম বিশ্বাস বলেন, ‘এখন ওয়েব যুগ। প্রথম সিনেমা নির্মাণের পরপরই প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করে ফেললাম। আমি আমার জায়গা থেকে চেষ্টার ত্রুটি করিনি। মানুষ যেভাবে গল্প দেখে অভ্যস্ত, তার বাইরে গিয়ে অন্যভাবে গল্প বলার চেষ্টা করেছি। ওয়েব সিরিজটির গল্প চেনা মনে হলেও, এটির ভেতর ভিন্ন এক গল্পের অবতারণা আছে।’

সাফা কবির ও ইয়াশ রোহান ছাড়াও আরো অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ, বাবলু। এতে কয়কেটি গান রয়েছে। গানগুলোর কথা লিখেছেন- অনম বিশ্বাস,  কণ্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম। সংগীতায়োজন করেছেন রুসলান সুপ্ত, নাজিম রাইহান ফিরোজ।

আসন্ন ঈদুল ফিতরে অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ লাইভে মুক্তি দেয়া হবে। অনম বিশ্বাস মনে করেন, ওয়েব প্ল্যাটফর্মের অন্যান্য ধারাবাহিকের মধ্যে তার এই ওয়েব সিরিজ আলাদা জায়গা করে নেবে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৯/রাহাত/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge