ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তারকা বাবার সন্তান

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৬ ১:৪৮:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৫ ১০:১২:১৬ এএম
তারকা বাবার সন্তান
Walton E-plaza

বিনোদন ডেস্ক: বছরজুড়ে ব্যস্ততা ও ব্যক্তিগত নানা কারণে আলোচনায় থাকেন বলিউড তারকারা। তবে তাদের সন্তানদের নিয়েও আলোচনা কম হয় না। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই ভাইরাল হয় তাদের ছবি। বিভিন্ন সময় সাক্ষাৎকারে সন্তানকে নিয়ে তাদের ভাবনা প্রকাশ করেছেন বলিউডের আলোচিত কয়েকজন তারকা। তেমনই কয়েকজনের ভাবনা তুলে ধরা হলো।

সাইফ আলী খান: দুর্ভাগ্যবশত আমি ভার্চুয়াল জগতের সবচেয়ে বড় তারকা তৈমুর আলী খানের সঙ্গে বাস করি, তাই পাপারাজ্জিরা প্রায় সময়ই বাড়ির বাইরে অবস্থান নেয় এবং আমাদের ছবি তোলে। যদি আমার দুই বছর বয়সী এই সন্তানকে প্রশ্ন করেন— মিডিয়া কোথায়? সে জানালার দিকে ইশারা করবে।

দিনের বেলা সে বাড়ির চারপাশে ঘোরাঘুরি করে। কিন্তু সন্ধ্যায়, যখন সব আলো নিভিয়ে দিয়ে মোমের আলো জ্বালানো হয়, সঙ্গে গান বাজিয়ে দিই, সে চুপ করে আমার ও কারিনার (কাপুর) সঙ্গে বসে থাকে। বাবা হিসেবে তখনই একমাত্র তাকে প্রতিপালন করতে পারি।

শাহরুখ খান: আমি যখন আরিয়ানের সঙ্গে থাকি, শার্ট ছাড়া শুধু শর্টস পরে থাকি ও নোংরা সব জোকস বলি। সে কি কি গালি শিখেছে উচ্ছ্বাসের সঙ্গে আমাকে বলে। আমি দিল্লিতে বড় হয়েছি, তার বয়স পার করেছি এবং আমার হিন্দি গালির ভাণ্ডার খুব সমৃদ্ধ (হাসি)। যখন সে আমাকে একটি গালি দেয়, তখন আমি তাকে সেটির আরেকটি ভার্সন শিখিয়ে দিই।

আমির খান: আজাদ (ছোট ছেলে) রিল ও রিয়েল লাইফের পার্থক্য এখনো ধরতে পারে না। তাই যখন কোনো সিনেমায় কেউ আমাকে ঘুষি মারে তখন সে ভাবে আমি সত্যি সত্যিই আঘাত পেয়েছি এবং এতে সে কষ্ট পায়, মন খারাপ করে। পিকে’র পর তাকে আমার কয়েকটি সিনেমা দেখানোর চেষ্টা করেছি কিন্তু সে মন খারাপ করে থেকেছে। আমার ধারণা, সে পর্দার চেয়ে বাস্তবের বাবাকেই বেশি পছন্দ করে। 

শহিদ কাপুর: আমার মেয়ে (মিশা কাপুর) গ্ল্যামারাস জীবন পছন্দ করে না। তার দোষ কোথায়? তার প্রতি সবার নজর দেয়া বিষয়টি আমি পছন্দ করি না। একমাত্র তখনই আমার মনে হয়, অন্য কোনো পেশা বেছে নিলে ভালো করতাম। আমি চাই না এগুলো নিয়ে তাকে বেগ পেতে হোক। শিশুদের জন্য এই বিষয়গুলো মোটেও ভালো নয়। তাদের স্বাভাবিক শিশুকাল উপভোগ প্রয়োজন।

অক্ষয় কুমার: আমার সন্তানদের অনেক কম ছবি সংবাদমাধ্যমে আসে। কিন্তু সত্যি বলতে, সন্তানদের ছবি সংবাদমাধ্যমে আসার বিষয়টি আমি মোটেও পছন্দ করি না। আমি সন্তানদের আড়ালে রাখার চেষ্টা করি। এ কারণেই তাদের ইচ্ছাকৃতভাবে ক্যামেরার সামনে নিয়ে আসি না। আমি তাদের কোনো পণ্য অথবা এ জাতীয় বিষয়ে পরিণত করতে চাই না। কিন্তু যদি কখনো বাইরে যাই, ফটোসংবাদিকরা যদি আমাদের দেখতে পান সেক্ষেত্রে ছবি তুলতে পারেন। তারা তারকা সন্তানদের ছবি তুলে তা ছাপানোর জন্য সংবাদপত্র, ম্যাগাজিনে বিক্রি করে। মজা করার জন্য তারা ছবি তোলে না, বরং তারা এটি থেকে অর্থ পায় বলে ছবি তোলে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge