ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘বিশ্বসুন্দরী’ হয়ে ক্যামেরার সামনে পরীমনি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ১৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিশ্বসুন্দরী’ হয়ে ক্যামেরার সামনে পরীমনি

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা খ্যাত চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরুতে সর্বাধিক সংখ্যক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় উঠে আসেন তিনি। সে ধারাবাহিকতা বজায় রেখে অভিষেকের বছরই তার অভিনীত ছয়টি চলচ্চিত্র প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তারপর দম ফেলার ফুসরত ছিল না তার। এরপর হঠাৎ করেই সিনেমার কাজ থেকে কিছুদিন দূরে ছিলেন এই চিত্রনায়িকা। কিছুদিন আগে ‘বিশ্বসুন্দরী’ শিরোনামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন পরীমনি।  বিরতি ভেঙে ‘বিশ্বসুন্দরী’ হয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

আজ মঙ্গলবার ফরিদপুরে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। এছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছেন ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠুসহ অনেকে। ক্ল্যাপস্টিক ওপেন করে আনুষ্ঠানিকভাবে মহরত অনুষ্ঠিত হয়।

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, ‘‘আমি সংখ্যাতত্ত্বে তেমন বিশ্বাস করি না। তারপরও ভাবতে ভালো লাগছে— ২০০১ সালের ১৮ আগস্ট, নাট্যপরিচালক হিসেবে দর্শক প্রথম আমাকে চিনেছিলেন। ১৮ বছর পর ১৮ তারিখেই চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালাম। ২০০১ সালের ১৮ আগস্ট দিনটি ছিল মঙ্গলবার, আজও মঙ্গলবার। পুরো বিষয়টিই কাকতালীয়। প্রকৃতিই হয়তো এমনটি চেয়েছিল। আশা করছি, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সবার সহযোগিতায় দর্শকদের মনে রাখার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব।’’

পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাবার মতো চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনো চলচ্চিত্রে কাজ করব না। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘শোভা’ চরিত্রটি শুধু আমি নই, যে কোনো অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি, দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছেন।’’

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এর আগে তিনি প্রায় ৪০০ একক ও ১৮টি ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন।




রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়