ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রেজিনাকে নিয়ে নতুন গুঞ্জন

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৮:১১:৫৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ১২:১৬:১৫ পিএম

বিনোদন ডেস্ক: ভারতের তামিল, তেলেগু সিনেমার অভিনেত্রী রেজিনা ক্যাসান্দ্রা। দীর্ঘদিন ধরে তেলেগু সিনেমার অভিনেতা সাই ধরম তেজের (Sai Dharam Tej) সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ২০১৭ সালের শেষের দিকে গুঞ্জন উঠেছিল, গোপনে বিয়ে করেছেন এই জুটি। যদিও পরবর্তী সময়ে এমন গুঞ্জনে বিরক্ত প্রকাশ করেছিলেন সাই ধরম তেজ।

এবার নতুন করে গুঞ্জন উঠেছে, গোপনে বাগদান সেরেছেন রেজিনা ও সাই ধরম তেজ। ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, গত ১৩ জুন গোপনে বাগদান সেরেছেন রেজিনা-সাই ধরম। বর্তমানে এ অভিনেত্রীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এগুলোর কাজ শেষ করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তিনি। তবে এ বিষয়ে এখনো কোনো বক্তব্য দেননি রেজিনা।
 


দুই মাস আগে সাই ধরম তেজের সঙ্গে তাকে জড়িয়ে নতুন করে প্রেমের গুঞ্জন চাউর হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকার রেজিনা বলেন, ‘আমার এক সহশিল্পীর সঙ্গে আমার নাম জড়িয়ে যে গুঞ্জন চাউর হয়েছে তা নিয়ে এতদিন চুপচাপ ছিলাম। এ বিষয়ে পরিষ্কার করে বলতে চাই, এই গুঞ্জনের কোনো ভিত্তি নেই। বর্তমানে কাজের সঙ্গেই আমার একমাত্র প্রেম আর বাকি সব মিথ্যে।’

রেজিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। গত ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। এর মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। ৩০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করেছে ৪৩.৯৫ কোটি রুপি। বর্তমানে তামিল ভাষার চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন