ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাইগার-দিশার বিচ্ছেদ?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৬ ৮:১২:১৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৬ ১১:৫২:৪৫ এএম

বিনোদন ডেস্ক: বলিউডের আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় কানাকানি কম হয়নি। দীর্ঘদিন ধরেই চলছে এই চর্চা। এবার শোনা যাচ্ছে, এই জুটির প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই টাইগার ও দিশার সম্পর্ক খারাপ যাচ্ছিল। কী কারণে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়েছে তা স্পষ্ট নয়। কেউ কেউ বলছেন, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ও দিশার বন্ধুত্বই টাইগারের সঙ্গে সম্পর্ক ভাঙার অন্যতম কারণ। একাধিকবার আদিত্য ও দিশাকে একসঙ্গে দেখা গিয়েছে। তবে দিশা ও টাইগার দুজনের ঘনিষ্ঠ মহলই জানিয়েছে, এটি সঠিক কারণ নয়।

দিশা-টাইগার প্রেম করছেন শুধু তাই নয়, তাদের বাগদান নিয়েও খবর চাউর হয়। যদিও এ সবই অস্বীকার করেন এই জুটি।

এর আগে তাদের প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে টাইগার শ্রফ বলেন, ‘আমরা সবসময় একসঙ্গে ঘোরাঘুরি করি। একসঙ্গে ঘোরাঘুরি মানে ডেটিং করা নয়। আপনারাও তো বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করেন, ঠিক কিনা? আমার পুরুষ বন্ধুদের সঙ্গেও আমি ঘোরাঘুরি করি, কিন্তু তা কেউ খেয়াল করেন না। আজ বলতে পারি দিশা আমার এমন বন্ধু কোনো দ্বিধা ছাড়াই যাকে বিশ্বাস করতে পারি। সে অনেক বড় মানসিকতার, সোজাসাপ্টা ও সৎ। আমার খুব বেশি বন্ধু নেই, আর আমি সহজে মানুষের সঙ্গে খোলাখুলি কথাও বলতে পারি না, কিন্তু সে একটু ব্যতিক্রম। আর সম্পর্ক নিয়ে সত্য-মিথ্যা যাই হোক না কেন তা আমাদের সিনেমার জন্য ভালো। সবাই আমাদের রসায়ন দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।’

অন্যদিকে দিশা বলেন, ‘মুম্বাইয়ে টাইগার আমার একমাত্র বন্ধু। আমরা একসঙ্গে নাচতে ও ব্যায়াম করতে পছন্দ করি। দুটো ক্ষেত্রেই সে আমার চেয়ে হাজার গুন ভালো, কিন্তু এর মাধ্যমে আমরা পরস্পরের সঙ্গে যুক্ত আছি। আমি তার সঙ্গে সব সময় ঘোরঘুরি করি, এ জন্যই হয়তো আমাদের সবখানে একসঙ্গে দেখা যায়। এই কারণে সবাই ভাবে আমরা প্রেমের সম্পর্কে আছি। আমরা বন্ধু, এর বাইরে আমাদের অন্যকোনো সম্পর্ক নেই। আমি যদি অন্যকোনো ছেলের সঙ্গে ঘোরাঘুরি করি, সম্ভবত তখনো সবাই বলবে তার জন্য টাইগারকে ছেড়ে দিয়েছি।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাঘি’ সিনেমার সিক্যুয়েল ‘বাঘি-টু’। এতে প্রথম একসঙ্গে অভিনয় করেন দিশা-টাইগার। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটি গত বছরের ৩০ মার্চ মুক্তি পায়।


রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন