ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

তারিক আনাম খানের স্ত্রী শিমু!

24 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ৭ জুলাই ২০১৯  

বিনোদন প্রতিবেদক: তারিক আনাম খান অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত। পানিতে তার রাজ্যের ভয়। কিন্তু পানির সঙ্গে কেন বিরোধ, কেন স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি বুঝতে পারে না তার স্ত্রী সুমাইয়া শিমু। দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠেন শিমু। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারেন পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনি পানির অপর নাম মরণ-ও। এমন গল্প দেখা যাবে ‘ওয়াটার’ নামে একটি নাটকে।

রুম্মান রশীদ খানের লেখা নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন তারিক আনাম খান ও সুমাইয়া শিমু। এর মাধ্যমে প্রথম জুটি হিসেবে দেখা যাবে তাদের।

এ প্রসঙ্গে অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ দিয়ে অন্য ধরনের একটি গল্পের নাটকে কাজ করলাম। দর্শক অসংখ্য নাটকের ভিড়ে ভিন্ন স্বাদের কিছু দেখতে পাবেন বলেই আমার বিশ্বাস।’

তারিক আনাম খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের বিষয়ে সুমাইয়া শিমু বলেন, ‘‘এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও জুটি হয়ে কখনো কাজ করিনি। এমন শক্তিশালী একজন অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের, সেই সঙ্গে শিক্ষনীয়। ‘ওয়াটার’ নাটকের চিত্রনাট্য, পরিচালনা থেকে শুরু করে পুরো টিমের মধ্যে ইতিবাচক একটি মনোভাব ছিল। তাই কাজটি করে সবাই তৃপ্ত। দর্শকরা বিনোদনের পাশাপাশি এতে একটি বার্তাও পাবেন।’’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশু শিল্পী মোহাম্মদসহ অনেকে। ‘ঈদুল আজহা উপলক্ষে নির্মিত নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়