ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাহোর প্রথম গান (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাহোর প্রথম গান (ভিডিও)

সাইকো সাইয়া গানের দৃশ্য

বিনোদন ডেস্ক: সাহো সিনেমার প্রথম গান ‘সাইকো সাইয়া’। আজ সোমবার ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটি।

‘সাইকো সাইয়া’ একটি পার্টি সং। গানটিতে দেখা গেছে শ্রদ্ধা কাপুর ও প্রভাসকে। এতে এ জুটির রসায়ন ফুটিয়ে তোলা হয়েছে। গানের তালে শ্রদ্ধা-প্রভাস দুজনই বেশ ভালো নেচেছেন।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ধ্বনী ভানুশালি, তানিস্ক বাগচী এবং সচিত ট্যান্ডন। এর কথা লিখেছেন ও কম্পোজিশন করেছেন তানিস্ক বাগচী।

ইতোমধ্যে সাহো সিনেমার টিজার, ট্রেইলার ভক্তদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এতে হলিউড সিনেমার মতো অ্যাকশন দৃশ্য দেখা যাবে বলে প্রত্যাশা করছেন প্রভাস ভক্তরা।

সালমান খান অভিনীত টাইগার জিন্দা হ্যায় সিনেমার পর আবুধাবিতে দীর্ঘ সময় শুটিং হওয়া দ্বিতীয় সিনেমা সাহো। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতারা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস কার ও ট্রাক ব্যবহার করেছেন তারা। সাহো সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি রুপি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক ৯০ কোটি রুপি খরচ করেছেন। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার কেনি বেটস।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে সাহো সিনেমাটি।

দেখুন : সাইকো সাইয়া গানটি




রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়