ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্ষমা না চাইলে বয়কট

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষমা না চাইলে বয়কট

কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সাহসী বক্তব্যের কারণে প্রায়ই আলোচনায় আসেন। পাশাপাশি বিভিন্ন সময় বলিউডের অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতাদের নিয়ে মন্তব্য করেও খবরে এসেছেন তিনি।

গতকাল সোমবার ছিল কঙ্গনা অভিনীত জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার একটি গান প্রকাশনা অনুষ্ঠান। এতে এক সাংবাদিকের সঙ্গে বিতণ্ডতায় জড়ান এ অভিনেত্রী। পরবর্তী সময়ে সেই বিবাদের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও পড়ে।

ভিডিওতে দেখা যায় অভিনেত্রী কঙ্গনা রাণৌত সেই সাংবাদিককে উদ্দেশ্য করে বলছেন, তুমি আমাকে নিয়ে খুব আজেবাজে কথা লেখো। আমাকে উগ্র বলো। এত বাজে চিন্তা কোথা থেকে আসে? তুমি আমার মণিকর্ণিকা সিনেমা নিয়ে বাজে মন্তব্য করেছো। একটি সিনেমা বানিয়ে কি আমি ভুল করেছি? দেশপ্রেম নিয়ে সিনেমা বানানোর জন্য তুমি আমাকে উগ্র বলেছো।

এমনকি কঙ্গনা দাবি করেন— এই সাংবাদিক একবার দুই তিন ঘণ্টা তার ভ্যানিটি ভ্যানে সাক্ষাৎকার নিয়েছেন এবং তার সঙ্গে দুপুরের খাবারও খেয়েছেন। কিন্তু পরবর্তী সময়ে তার নামেই আজেবাজে লিখেছেন। যদিও সাংবাদিক কঙ্গনার এমন আচরণের প্রতিবাদ করেন এবং এই অভিনেত্রীর দাবি অস্বীকার করেছেন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, মিডিয়ার সদস্যরা কঙ্গনার এই আচরণের বিরুদ্ধে একত্রিত হয়েছেন। তারা জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রযোজক একতা কাপুরের সঙ্গে দেখা করে কঙ্গনাকে জনসম্মুখে ক্ষমা চাওয়ার দাবি জানাবেন। ইতোমধ্যে বিষয়টি নিয়ে সিনিয়র সাংবাদিকরা আলোচনায় বসেছেন। যদি কঙ্গনা ক্ষমা না চায় তাহলে সাংবাদিকরা কঙ্গনা বিরুদ্ধে ব্যবস্থা নেবেন ও জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রচার বয়কট করবেন ।

জাজামেন্টাল হ্যায় কেয়া সিনেমাটি পরিচালনা করেছেন প্রকাশ কোবেলামুদি। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন— রাজকুমার রাও, বিজেন্দ্র কালা, জিমি শেরগিল, আমায়রা দাস্তুর প্রমুখ। আগামী ২৬ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়