ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্রদ্ধাও যাচ্ছেন ছাদনাতলা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১১ ৪:১৭:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১১ ৬:৩০:০৭ পিএম
শ্রদ্ধাও যাচ্ছেন ছাদনাতলা
শ্রদ্ধা কাপুর
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক: গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন কয়েকজন বলিউড তারকা। এ বছরও কয়েকজন গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যাচ্ছে। বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও ছাদনাতলায় যাওয়ার পরিকল্পনা করছেন বলে গুঞ্জন চাউর হয়েছে।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, অনেকদিন ধরেই তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্টার সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা। আগামী বছর বিয়ের পরিকল্পনা করছেন তারা। ইতোমধ্যে বিয়ের প্রস্তুতিও শুরু হয়েছে। শ্রদ্ধার মা বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত। বিয়েতে কী করবেন তার পরিকল্পনাও শুরু করেছেন তিনি।

তবে শ্রদ্ধা ও রোহান কেউ-ই এখনো আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করেননি।

এর আগেও শ্রদ্ধার বিয়ের গুঞ্জন উঠেছিল। তখন বিষয়টি নিয়ে এ অভিনেত্রীর বাবা শক্তি কাপুর এক সাক্ষাৎকারে বলেন, সম্পূর্ণ বাজে কথা। এটার কোনো সত্যতা নেই। আগামী ৪-৫ বছরে শ্রদ্ধার বিয়ের কোনো পরিকল্পনা নেই। এখন সে অনেক ব্যস্ত এবং তার আগামী প্রজেক্ট নিয়ে সম্পূর্ণ মনোযোগী। আগামী দুই বছর ক্যালেন্ডারের কোনো শিডিউল ফাঁকা নেই।

রোহানের সঙ্গে শ্রদ্ধার প্রেম নিয়ে এ খল অভিনেতা বলেন, অতীতেও অনেকের সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এটা ফিল্ম ইন্ডাস্ট্রি, একজনের সঙ্গে আরেকজনকে জড়িয়ে কথা বললে কিছু হয় না। রোহানের বাবা আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। আমরা সবাই পারিবারিকভাবে ঘনিষ্ঠ। আমার মেয়ের জীবনে কী ঘটছে তার সবই সে আমাকে বলেছে। মা-বাবাকে না জানিয়ে সে কখনো বিয়ে করবে না।

শ্রদ্ধার পরবর্তী সিনেমা সাহো। এতে বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমায় দেখা যাবে।


রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge