ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ধূমপান বিতর্কে যা বললেন রাকুল

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৬ ৮:৩৬:৫২ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৬ ১২:৩২:১৮ পিএম
ধূমপান বিতর্কে যা বললেন রাকুল
রাকুল প্রীত সিং
Walton E-plaza

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। তার পরবর্তী সিনেমা ‘মনমধুড়ু-টু’। সম্প্রতি মুক্তি পেয়েছে রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমার একাধিক টিজার। এতে বোল্ড দৃশ্যে দেখা যায় রাকুলকে। শুধু তাই নয়, ধূমপানও করছেন তিনি। তার চরিত্রের নাম অবন্তিকা।

টিজারগুলো প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায়। অনেকে রাকুলের অভিনয়ের প্রশংসা করেন আবার অনেকে তাকে নিয়ে ট্রল করছেন। বিশেষ করে ধূমপানের বিষয়টি নিয়ে বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে রাকুল প্রীত সিং বলেন, “ট্রল হওয়ার কারণে সত্যি আমি বিরক্ত বোধ করছি না। আমার মনে হয়, কিছু মানুষের কাজই সমালোচনা করা। তাই কিছু সমালোচনা তো করতে হবে-ই। আমরা চরিত্র রূপায়ন করছি। দেখুন, ‘কবির সিং’ সিনেমায় শহিদ কাপুর ধূমপান করেছেন। তার মানে এই নয়, শহিদ একজন স্মোকার, সে ধূমপানের প্রচার করছে। সে অর্জুন রেড্ডির চরিত্রটি রূপায়ন করেছে। আমরা সবাই জানি, বাস্তব জীবনে শহিদ কাপুর একজন ভেজিটেরিয়ান।’’

তিনি আরো বলেন, ‘পর্দায় আমরা যে চরিত্র রূপায়ন করি, তা বাস্তব জীবন থেকে আলাদা করা উচিৎ। পর্দায় আমি অবন্তিকা চরিত্রটি রূপায়ন করেছি, সে স্মোকার এবং এটা তার গল্প। সিনেমাটি একবার দেখলে মানুষ বুঝতে পারবেন কেন অবন্তিকা ধূমপান করে। ট্রল হওয়ার বিষয়ে সত্যি আমার কোনো মনোযোগ নেই। কারণ এর চেয়ে আরো ভালো অনেক কিছু রয়েছে।’  

২০০২ সালে মুক্তি পেয়েছিল নাগার্জুনা আক্কিনেনি অভিনীত তেলেগু ভাষার ‘মনমধুড়ু’ সিনেমাটি। এতে তার সঙ্গে অভিনয় করেছিলেন সোনালি বেন্দ্রে। দীর্ঘ ১৭ বছর পর নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘মনমধুড়ু-টু’। আর এতে নাগার্জুনার সঙ্গে রাকুলকে রোমান্স করতে দেখা যাবে।

নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী ৯ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৯/শান্ত/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge