ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘কিংকর্তব্যবিমূঢ়’ চঞ্চল-তিশা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘কিংকর্তব্যবিমূঢ়’ চঞ্চল-তিশা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা। ঈদুল আজহা উপলক্ষে ‘কিংকর্তব্যবিমূঢ়’ নামে একক নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি।

গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, জাদুর খেলা দেখায় টিপু। রানীকে বিয়ে করার পর রানীর মামার বাসায় থাকে তারা। বিয়ের অনেক দিন হলেও তাদের কোনো সন্তান হয়নি। হঠাৎ একদিন টিপু জাদু করে কবুতর আনতে চায়, কিন্তু চলে আসে একটি বাচ্চা মেয়ে। এটা দেখে সবাই অবাক এবং অনেক খুশি হয়।

তবে কবুতরের জায়গায় বাচ্চা কীভাবে আসলো তা টিপু কাউকে জানতে দেয় না। বাচ্চা নিয়ে রানী আর টিপুর সংসারে শুরু হয় নতুন ঝামেলা। কিন্তু এই বাচ্চার আসল পরিচয় কী? তা জানতে নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন পরিচালক।

এতে টিপু চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর রানী চরিত্রে দেখা যাবে তিশাকে। এছাড়াও অভিনয় করেছেন— সোহেল খান, কামাল হোসেন বাবর, জিল্লুর রহমান, গুলশান আরা প্রমুখ। ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

২০১৮ সালে সর্বশেষ টেলিভিশন নাটক নির্মাণ করেছিলেন ইফতেখার আহমেদ ফাহমি। নাটকটি নাম ছিল ‘আমার কথা’। এতে অভিনয় করেছিলেন মিথিলা ও এফএস নাঈম। দীর্ঘদিন পর ‘কিংকর্তব্যবিমূঢ়’  নাটকের মাধ্যমে নির্মাণে ফিরলেন এই পরিচালক।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়