ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এবার নুসরাত-অঙ্কুশের ‘ভয়’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৬ ১:১৬:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৬ ১:১৬:২৯ পিএম

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। বাংলাদেশের পাশাপাশি ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করছেন তিনি। সর্বশেষ কলকাতার ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেন। এতে অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। গত ২৬ জুলাই সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পায় এটি।

আবারো অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন নুসরাত। ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক রাজা চন্দ নির্মাণ করেছন ‘ভয়’ শিরোনামে থ্রিলার ঘরানার সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা ও বাংলাদেশের নুসরাত ফারিয়া।

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ-নুসরাত। গল্পে দেখা যাবে— অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুব খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অটিস্টিক বোনের টিচার। এই টিচারের ভূমিকায় নুসরাত ফারিয়াকে দেখা যাবে। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

এছাড়াও নুসরাত ফারিয়ার হাতে রয়েছে ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজ। এটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— ফারিয়া, তিশা, বাপ্পি চৌধুরী। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে এ বি এম সুমনকে। 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন