ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আয়ুষ্মানই কেন ‘ড্রিম গার্ল’?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আয়ুষ্মানই কেন ‘ড্রিম গার্ল’?

ড্রিম গার্ল সিনেমার পোস্টারে আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক: পর্দায় বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। তার পরবর্তী সিনেমা ড্রিম গার্ল। এতেও ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করেছেন তিনি। সিনেমাটিতে শাড়ি পরতে ও নারী কণ্ঠে কথা বলতে শোনা যাবে তাকে।

ইতোমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে এটি। কিন্তু সিনেমাটির জন্য আয়ুষ্মানকেই কেন বেছে নেয়া হলো?

এ প্রসঙ্গে ড্রিম গার্ল সিনেমার প্রযোজক একতা কাপুর বলেন, ‘যখন রাজ শান্দিল্য (পরিচালক) আমাকে সিনেমাটির গল্প শোনায়, আমি তখনই বলেছিলাম এটি তৈরি হবে। আমি জানতাম কেবল একজনই কণ্ঠের এমন পরিবর্তন করতে পারবে। একমাত্র আয়ুষ্মানই এই কঠিন কাজটি করবে। আমি নিশ্চিত ছিলাম সে-ই চিত্রনাট্যের ব্যাপারে নিজেকে উজার করে দিবে। সিনেমা কত বড় সেটি সে দেখে না এবং পরিচালক যেমন চায় সেভাবেও কাজ করে না। সে প্রথমে চিত্রনাট্য পড়ে এবং তারপর তার দক্ষতা অনুযায়ী চরিত্রটি ফুটিয়ে তোলে।’

আয়ুষ্মান ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন— নুসরাত ভারুচা, বিজয় রাজ, আনু কাপুর, সুমনা চক্রবর্তী, মনজত সিং প্রমুখ। আগামী ১৩ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন: ড্রিম গার্ল সিনেমার ট্রেইলার

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়