ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘গাঙচিল’ হয়ে উড়ছেন ইমু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৭, ২২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গাঙচিল’ হয়ে উড়ছেন ইমু

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের উঠতি চিত্রনায়িকা ইমু। এরই মধ্যে তার অভিনীত ‘দ্য স্টোরি অব সামারা’, ‘বুলেট বাবু’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। নোয়াখালীর বিভিন্ন স্থানে সিনেমাটির শুটিং করছেন। এতে আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এই অভিনেত্রী।

ইমু রাইজিংবিডিকে বলেন, ‘‘দু’দিন হলো আমার ফেসবুক আইডিটা হ্যাক হয়েছে। এটা নিয়ে বিপাকে আছি। হ্যাকার বিভিন্নজনের সঙ্গে আপত্তিকর চ্যাট করছে। ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে এসে সব ভুলে গেছি। এতে আমার চরিত্রটি দারুণ। এখানে এসে কাজটি খুবই উপভোগ করছি। আশা করছি, কাজটি সবাই পছন্দ করবেন।’’  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’। নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প উপন্যাসটির উপজীব্য বিষয়। এ উপন্যাস অবলম্বনে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল নির্মাণ করছেন ‘গাঙচিল’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

রিকিয়া মাসুদোর পরিচালনায় ‘দ্য স্টোরি অব সামারা’ সিনেমায় ইমুর বিপরীতে অভিনয় করেন আমান রেজা। এ সিনেমার মাধ্যমেই অভিনয়ের যাত্রা শুরু করেন ইমু। মইন বিশ্বাস পরিচালিত নায়িকা নির্ভর ‘বুলেট বাবু’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নবাগত রোহান। ইমু অভিনয়ের পাশাপাশি লেখাপড়াও চালিয়ে যাচ্ছেন। ধানমন্ডি আইডিয়াল কলেজ-এ গার্হস্থ্য অর্থনীতি বিষয়ে অর্নাস পড়ছেন। 


রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়