ঢাকা, বুধবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শুটিং সেটে ঝগড়া: বেরিয়ে গেলেন রাভিনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৬ ১:৫৫:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-০৮ ৪:০৭:৫৬ পিএম
রাভিনা ট্যান্ডন

ভারতের টেলিভিশন রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’। শুরু হয়েছে নাচের প্রতিযোগিতামূলক বিতর্কিত এ অনুষ্ঠানের নবম আসর। এতে বিচারক হিসেবে রয়েছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। কিন্তু শুটিং সেটে ঝগড়া করে রাভিনা সেখান থেকে বেরিয়ে যান বলে খবর প্রকাশ করেছে ডেকান ক্রনিকাল।

প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন মনীশ পাল। বিচারক রাভিনা যখন কোনো একটি বিষয়ে বক্তব্য রাখছিলেন, ঠিক তখন মঞ্চে দাঁড়িয়ে মনীশ মুখ-ভঙ্গিমা করছিলেন। যা রাভিনার নজরে পড়ে। আর তা দেখা মাত্রই এ অভিনেত্রী চটে যান। রাভিনার ধারণা, তাকে নিয়ে মজা করছিল মনীশ। এরপর সেট ছেড়ে বেরিয়ে গিয়ে ভ্যানিটি ভ্যানে অনেকক্ষণ কাটান রাভিনা।

অন্যদিকে, রাভিনার এমন ব্যবহারে মনীশও বেশ বিরক্ত হন। তিনিও সোজা চলে যান ভ্যানিটি ভ্যানে। এতে এক ঘণ্টার মতো শুটিং বন্ধ ছিল। সর্বশেষ বিষয়টি নিয়ে নির্মাতাদের হস্তক্ষেপ করতে হয়। দীর্ঘ সময় পর মনীশ এবং রাভিনা ফ্লোরে ফেরেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

রাভিনার পরবর্তী সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’। দীর্ঘ ১৬ বছর পর সিনেমাটিতে একসঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডনকে। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘এলওসি কারগিল’ সিনেমায় সর্বশেষ দেখা যায় তাদের।



রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন