ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দোলনের ‘প্রিয় মুখ’

প্রকাশিত: ১০:৫৭, ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দোলনের ‘প্রিয় মুখ’

ভিট সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন ছোট পর্দার আলোচিত মুখ দোলন দে। এর পর বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি।

বর্তমানে একাধিক ধারাবাহিক ও একক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজের কাজও করছেন। এবার ‘প্রিয় মুখ’ শিরোনামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন এই অভিনেত্রী। 

গত ১৫ সেপ্টেম্বর তেজগাঁ রেলস্টেশনে এর শুটিং শেষ হয়েছে। রাইসুল তমালের নির্দেশনায় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দোলনের বিপরীতে আছেন আবু হুরায়রা তানভীর। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সুজন হাবিব। এর চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে— আজাদ ও সানিয়ার অনেক দিন পর দেখা। পূর্বের কথা ভেবে দুজনই আবেগে মুহ্যমান। সময়ের ফেরে অনেক কিছুই হারাতে হয়। কিন্তু প্রিয় মানুষকে কেউ হারাতে চায় না। একটি ভুল দুজন মানুষকে আলাদা করে দেয়। এই ভুল কেন কীভাবে হলো কেউ বুঝতে পারে না। অথচ তাদের একটি সোনালি অতীত ছিল। একে অপরকে সারা জীবনের জন্য কাছে পাওয়ার ইচ্ছে ছিল। একটি সম্পর্ক ভেঙে যায় সামান্য একটি ভুলে। যেই ভুলের জন্য আজাদ ও সানিয়া কেউ দায়ী নয়। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্রটির গল্প। এতে সোনিয়া চরিত্রে অভিনয় করেছেন দোলন। আজাদ চরিত্রে অভিনয় করেছেন তানভীর।

খুব শিগগির অ্যালপাইন গ্লোবাল টিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়