ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কত আয় করল ‘ওয়ার’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-০৩ ১১:০৯:৩৪ এএম     ||     আপডেট: ২০১৯-১০-০৩ ১১:১৩:৪৩ এএম

হৃতিক রোশান ও টাইগার শ্রফ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ওয়ার। গতকাল বুধবার গান্ধীজয়ন্তী উপলক্ষে মুক্তি পেয়েছে সিনেমাটি।

ভারতের প্রায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে ওয়ার। বক্স অফিসে শুরুটাও দারুণ হয়েছে। বক্স অফিস বিশ্লেষকদের দেয়া তথ্যমতে, প্রথম দিন প্রায় ৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। ইন্ডিয়াটিভি ডটকম এ তথ্য জানিয়েছে।

প্রথম দিনের আয়ের দিক থেকে হৃতিক-টাইগারের অন্য সিনেমাগুলোর চেয়ে এগিয়ে রয়েছে ওয়ার। এর আগে হৃতিকের ব্যাং ব্যাং প্রথম দিন আয় করেছিল ২৭.৫৪ কোটি রুপি। কৃষ-থ্রি, অগ্নিপথসুপার থার্টি সিনেমার মুক্তির দিনে আয় ছিল যথাক্রমে ২৪.২৫ কোটি, ২৩ কোটি ও ১১.৮৩ কোটি রুপি। অন্যদিকে টাইগার শ্রফের বাঘি-টু বক্স অফিসে যাত্রা শুরু করে ২৫ কোটি রুপি দিয়ে।

জানা গেছে, বুধবার সকাল থেকেই ওয়ার সিনেমাটি দেখার জন্য দর্শকদের উপচে পড়া ভিড় ছিল। সন্ধ্যার দিকে তা আরো বাড়তে থাকে। বক্স অফিসে তাণ্ডব চালালেও দর্শক-সমালোকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি।

ওয়ার সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে হাজির হয়েছেন হৃতিক-টাইগার। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন— বাণী কাপুর, অশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েনকা, দীপান্বিতা শর্মা প্রমুখ।



ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন