ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্যাসিনো কেলেঙ্কারিতে আটক প্রযোজক, প্রেক্ষাগৃহে সিনেমা

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১০ ৪:৩২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১১ ১:৪৩:৩৩ এএম

অবৈধ ক্যাসিনো ও জুয়া খেলার ক্লাবে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। ক্যাসিনো কেলেঙ্কারিতে ফেঁসে গেছেন বেশ কয়েকজন প্রভাবশালী নেতা। কিছুদিন ধরে এই আতঙ্ক শহরজুড়ে বিরাজ করছে। এবার ক্যাসিনো কেলেঙ্কারির প্রভাব পড়তে শুরু করেছে চলচ্চিত্র পাড়ায়।

ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুল হক আরমান। এরই মধ্যে তিনি চলচ্চিত্রে লগ্নী করেছেন। ক্যাসিনো কেলেঙ্কারিতে তিনি আটক হলেও প্রেক্ষাগৃহে আগামীকাল থেকে চলবে তার প্রযোজিত সিনেমা ‘মনের মত মানুষ পাইলাম না’।

রাজধানীর বিভিন্ন রাস্তায় সাঁটানো হয়েছে শাকিব-বুবলী অভিনীত এই সিনেমার পোস্টার। সিনেমার প্রযোজক র‌্যাবের হাতে আটক। কিন্তু সিনেমা মুক্তির বিষয় কে তত্ত্বাবধায়ন করছেন? এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির এ প্রতিবেদক যোগাযোগ করেন সিনেমাটির পরিবেশক মনজুর সঙ্গে। প্রেক্ষাগৃহে এ সিনেমা প্রদর্শনের বিষয় প্রথমে অস্বীকার করেন তিনি।

পরে মনজুর বলেন, ‘‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি আগামীকাল থেকে ঢাকার এশিয়া হলে চলবে। এটি অফিস থেকেই দেয়া হয়েছে। এর পোস্টার থেকে সবকিছুই আগে থেকে তৈরি করা ছিল। আগেও ওই হলে (এশিয়া) সিনেমাটি চলেছে। তাই হল কর্তৃপক্ষ আবারো এটি প্রদর্শন করছে।’

বেশ ঘটা করে রাজধানীর ঢাকা ক্লাবে শাকিব খান-বুবলীকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ সিনেমা গত ঈদুল আজহায় মুক্তি পায়। প্রতিষ্ঠানটির প্রধান কর্ণধার এনামুল হক আরমান। জাকির হোসেন রাজু পরিচালিত এর চিত্রনাট্য রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু।

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় সিনেমা ‘আগুন’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত এক নায়িকা।

গত ৫ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন