ঢাকা, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফুয়াদের সঙ্গে গাইবেন এক ঝাঁক শিল্পী

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৬ ১:০৯:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৬ ১:০৯:৪৬ পিএম

ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’ শিরোনামে কনসার্ট। দীর্ঘ দিন পর ঢাকার মঞ্চে গান গাইবেন সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির। তার সঙ্গে গাইবেন এক ঝাঁক তারকা শিল্পী।

এ তালিকায় রয়েছেন—এলিটা করিম, শুভ, তাশফি, লিঙ্কন, রাফা, আলিফ আলাউদ্দীন, তাপস, জোহান, দিলশাদ নাহার কনা, আনিকা, ফাইরুজ ও জেফার।

আগামী ২৬ অক্টোবর নগরীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। বিকেল ৫টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। আগামী ১৮ অক্টোবর থেকে টিকিট বিক্রি শুরু হবে। টিকিট মূল্য ৫০০ টাকা। এর আয়োজন করছে স্কাই ট্র্যাকার।

স্কাই ট্র্যাকারের সিইও দোজা অ্যালান বলেন, ‘অনেক দিন ধরে চেষ্টা করছি বিভিন্ন ইভেন্টের মাধ্যমে মানুষের কাছে বিনোদন সেবা পৌঁছে দিতে। শীতের শুরুটা দর্শকের সঙ্গে উপভোগ করতে আমাদের এই কনসার্ট। দর্শকরা যাদের পছন্দ করেন তাদেরকে কনসার্টে যুক্ত করার চেষ্টা করেছি।’

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন ফুয়াদ আল মুক্তাদির। ২০১৮ সালের ১৪ জানুয়ারি এক ভিডিও বার্তায় ফুয়াদ জানান, তার শরীরে বাসা বেঁধেছে থাইরয়েড ক্যানসার। জানা গেছে, গত এক বছরের চিকিৎসা শেষে ফুয়াদের শারীরিক অবস্থা এখন ভালো।


ঢাকা/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন