ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রজনীর দরবারে নিবেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০০, ১৯ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রজনীর দরবারে নিবেতা

তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। পরিচালক এ আর মুরুগাদোস তাকে নিয়ে নির্মাণ করছেন ‘দরবার’ সিনেমা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—নয়নতারা, সুনীল শেঠি, নবাব শাহ, যোগী বাবু প্রমুখ। এ খবর সবারই জানা।

অন্যদিকে, বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার আরেক দর্শকপ্রিয় অভিনেত্রী নিবেতা থমাস। এতদিন তা গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। এবার এ অভিনেত্রী নিজেই জানালেন ‘দরবার’ সিনেমায় অভিনয় করছেন তিনি। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘দরবার’ সিনেমায় রজনীকান্তের মেয়ের চরিত্রে অভিনয় করবেন নিবেতা থমাস।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘দরবার’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত ও নয়নতারা। এর সংগীতায়োজন করছেন অনিরুদ্ধ। চিত্রগ্রহণে রয়েছেন সন্তোষ শিবান। ২০২০ সালের ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ছোট পর্দার ধারাবাহিক নাটকে শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করে প্রশংসা কুড়ান নিবেতা থমাস। এরপর তামিল, মালায়ালাম সিনেমায় শিশুশিল্পী হিসেবে ডাক পান। সেখানেও ভালো পারফর্ম করে প্রশংসিত হন নিবেতা। পরবর্তীতে নায়িকা হিসেবে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী।

প্রায় এক যুগ ধরে অভিনয় করছেন নিবেতা। তবে ১৩টি সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন। এসব সিনেমার অধিকাংশই ব্যবসাসফল। বিশেষ করে ‘জেন্টলম্যান’ সিনেমাটি তার অভিনয় ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটি মুক্তির পর দর্শক ও সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পায়। শুধু তাই নয়, এতে অভিনয় করে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন নিবেতা।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়