ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আজ বিজয়ীর মুকুট পরাবেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৪, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ বিজয়ীর মুকুট পরাবেন সুস্মিতা সেন

আজ বুধবার নগরীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

এতে উপস্থিত থেকে বিজয়ীর মুকুট পরাবেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তিনি আজ সকালে ঢাকায় পৌছাবেন বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।

এদিকে সুস্মিতা সেন বিষয়টি নিশ্চিত করে ভিডিও বার্তা দিয়েছেন। এতে তিনি বলেন, ‘২৩ অক্টোবর ঢাকায় আপনাদের সঙ্গে যুক্ত হচ্ছি। বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত। আমরা ইতিহাস গড়তে যাচ্ছি। কারণ প্রথমবারের মতো বাংলাদেশে মিস ইউনিভার্স অনুষ্ঠিত হচ্ছে। এজন্য আন্তরিক অভিনন্দন জানাই।’

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় শীর্ষ দশে রয়েছেন—জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

গত ১৫ অক্টোবর গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে শীর্ষ ১০ প্রতিযোগী ও বিচারকদের নিয়ে ক্রাউন উন্মোচন করা হয়। ৭৫০টি ডায়ামন্ড খচিত এ মুকুটের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। মিস ইউনিভার্স বাংলাদেশের বিজয়ীর মাথায় শোভা পাবে এই মুকুট।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়