ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ম্রুণালকে চাইছেন হৃতিক

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২৪ ২:২৬:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-২৪ ৪:৩৫:১৯ পিএম

বলিউড তারকা হৃতিক রোশান। চলতি বছর মুক্তি পেয়েছে এই অভিনেতার সুপার থার্টিওয়ার। বক্স অফিসে বাজিমাতও করেছে এই দুই সিনেমা।

হৃতিকের পরবর্তী সিনেমা নিয়ে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে জানা গেছে, খুব শিগগির কৃষ-ফোর সিনেমার শুটিং শুরু করবেন। সিনেমাটি এই অভিনেতার কাছে বিশেষ কারণ ক্যানসার মুক্ত হয়ে তার বাবা রাকেশ রোশান আবারো পরিচালকের আসনে ফিরছেন।

এদিকে কৃষ-ফোর সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা-কল্পনা চলছে। শোনা যাচ্ছে, নায়িকা হিসেবে ম্রুণাল ঠাকুরকে চাইছেন হৃতিক। সুপার থার্টি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতা।

ভারতীয় টিভি সিরিয়ালে অভিনয় করে খ্যাতি পেয়েছেন ম্রুণাল। লাভ সোনিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। এরপর সুপার থার্টি ও জন আব্রাহামের সঙ্গে বাটলা হাউস সিনেমায় অভিনয় করেছেন। জার্সি সিনেমার হিন্দি রিমেকের প্রস্তুতি নিচ্ছেন তিনি। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এতে আরো অভিনয় করছেন শহিদ কাপুর।

একজন ক্রিকেটারের গল্প নিয়ে জার্সি সিনেমা তৈরি হয়েছে। তেলেগু ভাষায় মুক্তি পায় চলতি বছর এপ্রিলে। স্পোর্টস-ড্রামা ঘরানার সিনেমাটিতে নানির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা শ্রীনাথ।



ঢাকা/মারুফ