ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

বিশ্রাম নিয়ে ফিরলেন পরিণীতি

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২৯ ৮:০৮:০৭ এএম     ||     আপডেট: ২০১৯-১১-২৯ ৮:০৮:০৭ এএম

ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের চরিত্রে নিজেকে প্রস্তুত করতে বেশ ঘাম ঝরিয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সিনেমার শুটিং চলাকালে আঘাত পেয়েছিলেন তিনি। এজন্য শুটিং বন্ধ ছিল। টানা ১০ দিন বিশ্রামে থেকে আবারো শুটিংয়ে ফিরেছেন এই অভিনেত্রী। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

পরিণীতি চোপড়া বলেন, ‘আমি একদম ভালো আছি। শুটিংয়ে ফেরার জন্য চিকিৎসকও সম্মতি জানিয়েছেন। আমার পাশে থাকার জন্য সানিয়ার পুরো টিমকে ধন্যবাদ। সেই সঙ্গে চিকিৎসকদেরও ধন্যবাদ আমাকে এত তাড়াতাড়ি সারিয়ে তোলার জন্য।’

তিনি আরো বলেন, ‘ভীষণ ইতিবাচক মনে হচ্ছে, সাহস পাচ্ছি। কিন্তু শুটিং শিডিউল এত কমপ্যাক্ট যে, আমাকে ৮-১০ ঘণ্টা ব্যাডমিন্টন খেলতে হবে। তাই পুরো ফিট হয়ে আসাটা জরুরি ছিল।’

সাইনা নেহওয়ালের বায়োপিকের নাম ‘সাইনা’। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। ‘সাইনা’ পরিচালনা করছেন অমল গুপ্ত। প্রযোজনা করছেন টি-সিরিজের ভূষণ কুমার।

সাইনা ভারতের একমাত্র ব্যাডমিন্টন খেলোয়াড় যিনি ওয়ার্ল্ড র‌্যাংকিংয়ে এক নম্বর স্থান দখল করেন। ২০১০ ও ২০১৮ সালে ব্যাডমিন্টন এককে কমনওয়েলথ গেমসে সোনা জয় করেন তিনি। ২০১২ সালে অলিম্পিকে সাইনার ব্রোঞ্জ জয় ভারতীয় ব্যাডমিন্টনের ইতিহাসে একটি স্মরণীয় ঘটনা।


ঢাকা/শান্ত/তারা