ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফোর্বসের বিরুদ্ধে কঙ্গনার আইনি নোটিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৩০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফোর্বসের বিরুদ্ধে কঙ্গনার আইনি নোটিশ

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ফোর্বস ইন্ডিয়ার বার্ষিক জরিপ। এতে ১০০ তারকার নামের তালিকায় ৭০তম বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তার আয় দেখানো হয়েছে ১৭.৫০ কোটি রুপি। কিন্তু এই জরিপে মিথ্যা তথ্য ব্যবহার করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল। শুধু তাই নয়, ফোর্বস ইন্ডিয়ার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, রাঙ্গোলি চান্ডেল ফোবর্স কর্তৃপক্ষকে কঙ্গনার আয়ের হিসাব প্রমাণ করতে বলেছেন। কিন্তু কর্তৃপক্ষ কোনো সাড়া না দেওয়ায় আইনি নোটিশ পাঠানো হয়েছে। এদিকে আইনি নোটিশের ছবি টুইটারে পোস্ট করে রাঙ্গোলি জানান, তারা যদি আমার কথা ভুল প্রমাণ করতে পারে তবে আমি জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করব।

অন্য এক টুইটে রাঙ্গোলি লিখেন, ‘ফোর্বস এক নাম্বারের প্রতারক। আমি তাদের চ্যালেঞ্জ করছি, তারা তারকাদের যে আয়ের তালিকা প্রকাশ করেছে, সেখান থেকে একজন তারকার আয় প্রমাণ করে দেখাক। এই জরিপে উল্লেখিত আয়ের চেয়ে বেশি ট্যাক্স দেয় কঙ্গনা।’

২০১৮ সালের অক্টোবর থেকে চলতি বছরের ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই জরিপ করা হয়েছে। আয়ের পাশাপাশি তারকা খ্যাতি, ব্র্যান্ড ভ্যালু, মিডিয়ায় আলোচনাসহ নানা বিষয় বিবেচনা করে এই তালিকা তৈরি হয়েছে। এজন্য অনেকের আয় বেশি হলেও তালিকায় নিচে, আবার আয় কম করেও শুধু তারকাখ্যাতির কারণে উপরের দিকে স্থান পেয়েছেন।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়