ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘এভাবে কাজ পেতে যা করতে হয় তা করব না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৯, ৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এভাবে কাজ পেতে যা করতে হয় তা করব না’

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনয় ক্যারিয়ারে খোলামেলা দৃশ্যে অভিনয় করে নানা সময় আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী।

গত বছর শ্রীলেখা অভিনীত মাত্র দুটি সিনেমা মুক্তি পায়। বর্তমানে তার হাতে কোনো সিনেমার কাজ নেই। বলা যায়, কাজহীন শ্রীলেখা। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী। 

শ্রীলেখা বলেন, ‘আমি কোনো লবিতে বিশ্বাসী নই। কোনো লবি বিলং করি না। কাজ না পাওয়ার সেটা একটা বড় কারণ। যদি সৃজিত মুখার্জির সিনেমা দেখেন সেখানে বারবার কিছু চেনা অভিনেত্রীকে দেখতে পাবেন। কৌশিক গাঙ্গুলির সিনেমাতেও একই বিষয়। সব পরিচালকই এমন করছেন। এটাও একটা বড় কারণ। আর বাদবাকি কারণগুলো আমি জানি না, জানতে ইচ্ছাও করে না। আমি কিন্তু হ্যাপি। নিজের একটা ইউটিউব চ্যানেল করেছি। সেটা নিয়েই আছি।’

‘কাঁটাতার’ খ্যাত এ অভিনেত্রী আরো বলেন, ‘আমার মধ্যে সারাক্ষণ দৌড়, দৌড় ব্যাপার নেই। যখন দেখি, আমার চেয়ে অযোগ্য মানুষ অনেক কাজ করছেন, এটা দেখে আগে খুব রাগ হতো, হতাশ লাগত। কিন্তু সেসব পেছনে ফেলে এসেছি। কারণ এভাবে কাজ পেতে যা করতে হয় তা করব না। আসলে পরিচালক বা প্রযোজকদের সিদ্ধান্ত নেওয়া উচিত— তারা তোষামোদকারী চান, না ভালো অভিনেত্রী চান।’

অভিনয় ক্যারিয়ারে শ্রীলেখা ‘মন্দ মেয়ের উপাখ্যান’, ‘এক মুঠো ছবি’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘চৌকাঠ’-এর মতো অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। শুধু টালিগঞ্জেই সীমাবদ্ধ থাকেননি শ্রীলেখা। তিনি বলিউডের জনপ্রিয় চিত্রনায়ক আমির খানের সঙ্গে জুটি বেঁধে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন। এছাড়া কমেডি শো ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবেও রয়েছে তার জনপ্রিয়তা।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়