ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দীপিকার সিনেমা বয়কটের ডাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দীপিকার সিনেমা বয়কটের ডাক

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পরবর্তী সিনেমা ‘ছাপাক’। আগামী ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এদিকে সিনেমাটি বয়কটের আহ্বান জানানো হয়েছে ‘নরেন্দ্র মোদি ফ্যান’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। এছাড়া একাধিক ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকেও এই আহ্বান জানানো হয়।

 

‘নরেন্দ্র মোদি ফ্যান’ টুইটার অ্যাকাউন্টে লেখা হয়েছে: ‘কে টুইটে লিখেন, ‘‘ছাপাক’ সিনেমার বদলে ‘তানাজি’ সিনেমাটি দেখুন। তার (দীপিকা পাড়ুকোন) সম্পর্কে কথা বলা ও তার সিনেমা দেখা বন্ধ করুন।’’ এই অ্যাকাউন্ট থেকে একাধিক টুইট করা হয়েছে। প্রত্যেক টুইটে হ্যাশট্যাগ দিয়ে ‘বয়কটছাপাক’ লেখা হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) মুখোশধারীদের হামলার পর শিক্ষার্থীদের চলমান বিক্ষোভের প্রতি সংহতি জানিয়েছেন দীপিকা পাড়ুকোন। গতকাল মঙ্গলবার জেএনইউতে বিক্ষোভকারীদের সঙ্গে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন এই অভিনেত্রী। তারপরই দীপিকার সিনেমা বয়কটের ডাক আসে। 

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের হলের ফি বৃদ্ধির প্রতিবাদে গত রোববার আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। এদিন সন্ধ্যায় মুখ ঢেকে কিছু ব্যক্তি শিক্ষার্থীদের উপর আচমকা হামলা চালায়। এতে অনেক শিক্ষার্থী গুরুতর আহত হন।

আন্দোলনকারীদের দাবি, এভিবিপি সমর্থকরা এই হামলা চালিয়েছে। পুলিশের উপস্থিতিতেই লাঠি, রড, হাতুড়ি নিয়ে ঘুরছে তারা। মুখোশ পরে ইট ছুড়ছে। হলে ঢুকে ছাত্রদের মারছে বলেও ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এদিকে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে সরব হয়েছেন বলিউড, টলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী।

এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে ‘ছাপাক’ সিনেমার গল্প গড়ে উঠেছে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।



ঢাকা/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়