ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

টুইট বার্তায় মিথিলার প্রেম

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৭:৪১:১২ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৬ ১২:৩৫:১৮ এএম

না। শিরোনাম পড়েই চমকে ওঠার কারণ নেই! পাঠক বরং আনন্দ পেতে পারেন একথা ভেবে- তাদের প্রিয় তারকা রাফিয়াথ রশীদ মিথিলা সুখে আছেন, প্রেমেই আছেন। একথার প্রমাণও মিলেছে সম্প্রতি মিথিলার একটি টুইট বার্তায়।  

যে প্রেমের জন্য এত লুকোচুরি, যাকে পাওয়ার এত বাসনা, মিথিলা সেই সৃজিত মুখার্জির গলায় বরমাল্য পরিয়েছেন গত ৬ ডিসেম্বর। দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির ফ্ল্যাটে রেজিস্ট্রি বিয়ে অনুষ্ঠিত হয়। খুব ঘনিষ্ঠজনদেরই সৌভাগ্য হয়েছে এই বিয়েতে উপস্থিত থাকার। তবে হ্যাঁ, ভক্তের অদৃশ্য ভালোবাসা দুজনের সঙ্গেই ছিল।

একথা দুনিয়া জানে, বিয়ের আগে তো বটেই, বিয়ের দিনও এ ব্যাপারে বর-কনে দু’জনই ছিলেন একেবারে স্পিকটি নট! কিন্তু দিন যত গড়িয়েছে স্বামী সৃজিতের প্রতি মিথিলার ভালোবাসার সৌরভ ততটাই ছড়িয়েছে।

সেই সৌরভ আবারও পাওয়া গেল গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) মিথিলার একটি টুইট বার্তায়। সৃজিতের উদ্দেশে মিথিলা লিখেছেন: ‘কবে আসবে ঢাকায়?’ এরপর টুইটের সঙ্গে ইমোজি জুড়ে দিয়েছেন- ভালোবাসার চুম্বন। না, এখানেই শেষ নয়। যে লজ্জা বলা হয় নারীর ভূষণ। টুইট বার্তায় লজ্জা পাওয়ার ইমোজিও মিথিলা ব্যবহার করেছেন।

বোঝাই যাচ্ছে প্রিয়জনকে ভীষণ ‘মিস’ করছেন মিথিলা। যে কারণে তার এই জানতে চাওয়া। কিন্তু বর সৃজিতের পক্ষ থেকে ফিরতি টুইট বার্তা এখনও মেলেনি।

কমন বন্ধুর সূত্র ধরে পরিচয় হয় সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলার। তারপর মনের লেনাদেনা। ডুবে ডুবে জল খেয়েছেন দুজনেই। তরতর চলেছে প্রেমের তরী। কিন্তু এ জুটির প্রেমের খবর হঠাৎ প্রকাশ্যে আসে। গণমাধ্যমে প্রকাশিত হতে থাকে একের পর এক প্রতিবেদন। শুরু হয় নানা নাটকীয়তা। কথায় বলে শেষ ভালো যার সব ভালো তার। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পর এই তারকা দম্পতি যে গভীর প্রেমে ডুবে আছেন সুখসান্নিধ্যে ভক্তকুল এতেই খুশি। জয় হোক এই জুটির প্রেম! 

 

ঢাকা/তারা