ঢাকা, সোমবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৬ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ছেলের বিয়ে কিন্তু বাবা জানেন না!

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৯ ১:০৪:০৫ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৯ ১:০৪:০৫ পিএম

তারকাদের প্রেম নিয়ে চর্চা বলিপাড়ায় নতুন কিছু নয়। প্রতিনিয়ত নানা গুঞ্জন চাউর হতে থাকে। অনেক সময় সেই গুঞ্জন সত্যি হলেও বেশিরভাগ ক্ষেত্রে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

ছোটবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন অভিনেতা বরুণ ধাওয়ান। বিষয়টি স্বীকারও করেছেন এই অভিনেতা। এমনকি তারা বিয়ে করবেন বলেও জানিয়েছেন। কিন্তু কবে নাগাদ তারা বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

তবে বরুণ-নাতাশার বিয়ের গুঞ্জন থেমে নেই। প্রায়ই তাদের বিয়ে নিয়ে নানা খবর চাউর হচ্ছে। সম্প্রতি শোনা যায়, আগামী মে মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

ছেলের বিয়ে অথচ বাবা জানেন না! বরুণের বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার বাবা ডেভিড ধাওয়ান। বলিউডের এই জনপ্রিয় নির্মাতা বলেন, আর না! আরো কতবার ছেলের বিয়ের তারিখ ও ভেন্যুর গুঞ্জন শুনব। প্রত্যেক সপ্তাহেই আমাকে বরুণের বিয়ের খবর শুনতে হয়। মিডিয়া আমার চেয়ে এই বিষয়ে বেশি খোঁজ রাখে।

তিনি আরো বলেন, সম্প্রতি যে তারিখ ও ভেন্যুর কথা বলা হয়েছে তা একদমই সত্য নয়। যখন বরুণ বিয়ে করবে আমি জানাব। যা পড়ছেন বিশ্বাস করবেন না। বরুণের বিয়ে হলে আমি ও আমার স্ত্রী খুশিই হবো।

 

ঢাকা/মারুফ