ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উত্তাপ ছড়াচ্ছে দিশার ছবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উত্তাপ ছড়াচ্ছে দিশার ছবি

প্রকৃতিতে এখন শীতের আমেজ। হিম শীতল বাতাস শরীরে কাঁপন তোলে। কিন্তু এর মধ্যে উত্তাপ ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি।

এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এতে তিনি একেবারেই সাদামাটাভাবে নিজেকে তুলে ধরেন— যেন পাশের বাড়ির কোনো মেয়ে। কিন্তু এরপরই তিনি নিজেকে অনেকটাই পাল্টে ফেলেন। একটি স্বনামধন্য অন্তর্বাস প্রতিষ্ঠানের প্রতিনিধি তিনি। তাই প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বিকিনি পরা ছবি পোস্ট করেন দিশা, যা দেখে অনেক ভক্তই হয়ে পড়েন দিশাহীন।

সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। এতে দেখা যায়, বিকিনি পড়ে সৈকতে দাঁড়িয়ে দিশা। মৃদু রোদ খেলা করছে তার শরীরজুড়ে। ছবি দেখে সেই রোদের আঁচ যেন অনুভব করছেন দিশার ভক্তরা।

 

ইনস্টাগ্রামে দিশার পোস্ট করা ছবি

 

ছবির ক্যাপশনে দিশা জানিয়েছে, এটি তার পরবর্তী সিনেমা মালাং-এর সেটে তোলা। ধারণা করা হচ্ছে, সিনেমাটিতে ভিন্ন এক দিশাকে খুঁজে পাবেন দর্শক। কয়েকদিন আগে মুক্তি পাওয়া ট্রেইলারে অন্তত সেই আভাসই মিলেছে।

দিশা পাটানি ছাড়াও মালাং সিনেমায় অভিনয় করছেন অনিল কাপুর, আদিত্য রয় কাপুর, কুণাল খেমু প্রমুখ। মুহিত সুরি পরিচালিত এই সিনেমা অগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

 

ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়