ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন দীপঙ্কর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৮, ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন দীপঙ্কর

বিয়ের পরদিন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় ভারতীয় বাংলা সিনেমার প্রবীণ অভিনেতা দীপঙ্করকে। চিকিৎসা শেষে গতকাল সোমবার সন্ধ্যায় বাসায় ফিরেছেন তিনি। 

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে সল্ট লেকের আমরি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয় দীপঙ্করকে। তবে তাকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডা. অংশুমান মুখার্জি। আগামী সপ্তাহে আবারো স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যেতে হবে বলেও জানানো হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি হন দীপঙ্কর। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতার বাইপাসসংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে রাখা হয় এই অভিনেতাকে। গত শনিবার তাকে সাধারণ বেডে স্থানান্তর করা হয়।

দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর গত বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় রেজিস্ট্রি বিয়ে করেন ৭৫ বছর বয়েসি দীপঙ্কর ও ৪৯ বছর বয়েসি অভিনেত্রী দোলন রায়। বিয়ের অনুষ্ঠান ছিল একেবারেই ঘরোয়া। এ সময় শুধু ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন পরিচালক ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, থ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, অভিনেত্রী দোলনের ভাই দুর্গাশীষ প্রমুখ। 


ঢাকা/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়