ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কাস্টমস দিবসে মোশাররফ করিমের ‘স্বর্ণমানব’

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৫ ৯:৩৮:৫৩ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৫ ৯:৩৮:৫৩ পিএম

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ‌্যে আবারো আসছে টেলিফিল্ম ‘স্বর্ণমানব’।

মোশাররফ করিম ও তিশা অভিনীত টেলিফিল্মটির রচনা, চিত্রনাট্য ও সার্বিক নির্দেশনায় আছেন ঢাকা পশ্চিমের কাস্টমস-ভ্যাট কমিশনারেটের কমিশনার ড. মইনুল খান।

আগামী রোববার (২৬ জানুয়ারি) কাস্টমস দিবসে চ্যানেল আইয়ে (সন্ধ্যা ৭:৫০), আরটিভিতে (সন্ধ্যা ৭:১০) এবং এনটিভিতে (রাত ১১:৩০) প্রচারিত হবে। এছাড়া ২৭ জানুয়ারি বাংলাভিশনে প্রচার হবে এই বিশেষ টেলিফিল্মটি।

এবারের টেলিফিল্মের বিষয়ে মইনুল খান বলেন, ‘‘গভীর সমুদ্রে চোরাচালানী অপরাধের দুর্লভ চিত্রকাহিনী অত্যন্ত শৈল্পিকভাবে তুলে ধরা হয়েছে এই পর্বে। সরকারি সংস্থা কীভাবে এসব অপরাধ সামাল দেয়? দেখা যাবে এতে।

‘স্বর্ণমানব এখন সমাজের অন্যায় ও অপরাধের বিরুদ্ধে সোচ্চার প্রতিচ্ছবি। আশা করছি, স্বর্ণমানবের তৃতীয় পর্বটি আরো উপভোগ্য ও সমাদৃত হবে।’’

টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন অপর্না ঘোষ, আরফান, আমানুল হক হেলাল, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ। আর পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

স্বর্ণমানবের এবারের তৃতীয় পর্বটি চট্টগ্রামের বন্দরের গভীর সমুদ্রে দৃশ্যায়ন হয়েছে। দেশের সর্ববৃহৎ এই বন্দরকে ঘিরে চোরাচালান চক্রটি কীভাবে কাজ করে এবং তাদের পরিকল্পনা ও অপকর্মের বাস্তব চিত্রটি তুলে ধরা হয়েছে।

এর আগে স্বর্ণমানব ব্যাপকভাবে জনপ্রিয়তা পায়। ইউটিউবে এর দর্শক ৪৩ লাখ ছাড়িয়ে যায়। প্রথম পর্বটি মোশাররফ করিম ও মেহজাবিন অভিনয় করেছেন। দ্বিতীয় পর্ব চঞ্চল চৌধুরী ও তিশা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

 

ঢাকা/এম এ রহমান/সনি

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও