ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গানে গানে ব্যর্থ প্রেমের গল্প

প্রকাশিত: ০৯:৪৯, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গানে গানে ব্যর্থ প্রেমের গল্প

‘মাহিয়া আমার গ্রামের মেয়ে। তাকে নিয়ে আমার অনেক স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবে রূপ দিতেই তাকে নিয়ে ঘর সাজাই। পরে মাহিয়ার পরিবারের জন্য আমাদের মধ্য দূরত্ব তৈরি হয়। এরপর কেটে যায় লম্বা সময়। দীর্ঘ সময়েও ভুলতে পারিনি তাকে। আমার জীবনের ঘটে যাওয়া অতীত স্মৃতি নিয়ে এই অ্যালবাম করেছি।’—কথাগুলো বলেন কণ্ঠশিল্পী সোহেল।

ভালোবাসার মানুষকে ফিরে পেতে বা স্মরণ করতে কত কিই না করেন প্রেমিক-প্রেমিকা। তার নজির এই পৃথিবীতে ভুরি ভুরি। এবার ভালোবাসার মানুষের জন্য গানের অ্যালবাম প্রকাশ করলেন নবাগত শিল্পী সোহেল। এই অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করলেও গানের সঙ্গে তার সখ্যতা অনেক দিনের।

শিবচরের সোহেল উচ্চ মাধ্যমিকে পড়াকালীন শিল্পী মনির খানের গাওয়া ‘অঞ্জনা’ গান শুনে শিল্পী হওয়ার বাসনা জাগে। সেই স্বপ্ন পূরণ করতেই অনেক দিন গান শিখেছেন ওস্তাদ অর্জুন কুমার বিশ্বাসের কাছে। পরবর্তীতে প্রতীক হাসান, ন্যানসিসহ অনেক জনপ্রিয় শিল্পীদের গান রচনা, সুরকার ও সংগীত পরিচালক হিসেবে কাজ করেছেন সোহেল।

সোহেল বলেন, ‘মনের না বলা কথাগুলো গানের মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি। আশা করি, গানগুলো সবার ভালো লাগবে। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আমার হারানো ভালোবাসা পুনরায় ফিরে পাই।’

‘আমার ভালোবাসার মাহিয়া’ অ্যালবামটি ১০টি গান নিয়ে সাজানো হয়েছে। গানগুলো একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়