ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসুস্থ ফারিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২২, ২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসুস্থ ফারিয়া

অসুস্থ হয়ে পড়েছেন লাক্সতারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। হঠাৎ মাংসপেশিতে ব্যথা শুরু হওয়ায় চিকিৎসক তাকে পুরোপুরি বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন।

পড়াশোনা শেষ করে কিছুদিন আগে দেশে ফিরেন ফারিয়া। তারপর থেকে পুরোপুরি অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। বেশি পরিশ্রমের কারণে এমন হয়েছে। চিকিৎসকের দ্বারস্থ হওয়ার পর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তারপর চিকিৎসক তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেন। গত ৩০ জানুয়ারি থেকে বাসায় বিশ্রামে রয়েছেন ফারিয়া।

গত এক মাসে চারটি খণ্ড নাটক ও একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন ফারিয়া। এদিকে একটি একক নাটকের এক দিনের শুটিং বাকি রয়েছে। ফারিয়া বলেন, ‘একটু তাড়াতাড়ি শুটিংয়ে ফিরতে হবে। যেসব কাজের কমিটমেন্ট দিয়েছি, তা শেষ করে আবার বিশ্রামে যাব। আমার ব্যথার অবস্থা এমন যে, হাঁটতেও পারছি না, নড়াচড়াও করতে পারছি না। হঠাৎ শুটিংয়ের চাপ বেড়ে যাওয়ায় এমনটা হয়েছে। চিকিৎসক ১৫ দিনের ওষুধ দিয়েছেন। দেখি বাকিটা কী হয়।’

২০০৮ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মাধ্যম শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন ফারিয়া। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজর কাড়েন তিনি। উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় নাটক-টেলিফিল্ম। অভিনয় করেছেন সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কত দূর’ চলচ্চিত্রে।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়