ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাঁচ বছরেও হয়নি দেখা, অতঃপর…

প্রকাশিত: ০২:০৯, ৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাঁচ বছরেও হয়নি দেখা, অতঃপর…

মিষ্টি জান্নাত ও টলিউড অভিনেতা সোহমকে নিয়ে যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক সজল আহমেদ। কিন্তু সোহমের শিডিউল জটিলতায় আটকে যায় ‘আমার প্রেম তুমি’ নামে সিনেমাটির শুটিং। নানা বিড়ম্বনার পর ২০১৫ সালে সিনেমাটির শুটিং শুরু হয়। তারপর জটিলতা কাঁধে নিয়েই একটি গান বাদে বাকি শুটিং শেষ করেন পরিচালক।

এরপর কেটে গেছে ৫ বছর। কিন্তু গানের শুটিংয়ের জন্য শিডিউল দিতে পারেননি সোহম। দেখাও হয়নি সোহম-মিষ্টির। অবশেষে সোহমের গান বাদ দিয়েই সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত করেছে পরিচালক। চলতি বছরেই এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত।

এ অভিনেত্রী রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত। সোহমের সঙ্গে শুধু একটি গানের কাজ বাকি ছিল। সেটা এখন আর করছি না। ওটা বাদ দিয়েই সিনেমাটি মুক্তি দিব।’

মিষ্টি জান্নাত অভিনীত বেশ কয়েকটি সিনেমা বাংলাদেশে মুক্তি পেয়েছে। সর্বশেষ তার অভিনীত ‘তুই আমার রানী’ সিনেমাটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেতা সূর্য।

২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। ২০১৫ সালে ‘চিনি বিবি’ নামে আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন। ২০১৭ সালে মিষ্টি অভিনীত ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পায়। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটিবদ্ধ হন সাইমন-মিষ্টি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়