ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফেসবুক হ্যাক করে প্রতারণার ফাঁদ!

প্রকাশিত: ১২:১৩, ১২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেসবুক হ্যাক করে প্রতারণার ফাঁদ!

হ্যাকারদের টার্গেট শোবিজ তারকা। শিল্পীদের ফেসবুক আইডি হ্যাক করে টাকা দাবিসহ বিভিন্ন রকম ব্ল্যাকমেইল করে থাকে হ্যাকার চক্র।

এবার অভিনেতা ও প্রযোজক নজরুল রাজের ফেসবুক আইডি হ্যাকাদের দখলে চলে যায়। কয়েকদিন আগেই তার আইডি হ্যাক হয়। এরপর থেকে রাজের স্ত্রীর কাছে বিভিন্ন এসএমএস দিতে থাকে হ্যাকার। এছাড়া সর্বশেষ এক লাখ টাকা দাবি করে হ্যাকার। রাইজিংবিডিকে এমনটাই জানান নজরুল রাজ।

এ প্রসঙ্গে নজরুল রাজ বলেন, ‘কয়েকদিন আগে আমি ইন্ডিয়া গিয়েছিলাম। সেখান যাওয়ার পরে আমার আইডি হ্যাক হয়। তখন আমার মোবাইল বন্ধ থাকায় আইডিটা সেসবময় উদ্ধার করা সম্ভব হয়নি। এরপর বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে। শেষ পর্যন্ত ১ লাখ টাকা দাবি করে। বিষয়টি আমি সাইবার ক্রাইমকে জানিয়েছি।’

তিনি আরো বলেন, ‘আমার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের কাছেও বিভিন্ন কথা বলছেন এবং টাকা চাচ্ছেন। খুবই বিব্রতকর অবস্থায় আছি। কেউ যেন প্রতারকের ফাঁদে না পড়েন সেই অনুরোধ করছি।’  

অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ নিয়মিত নাটকে অভিনয় ও প্রযোজনা করে আসছেন। সর্বশেষ তাকে ‘ভাই একটু চালাক হবে’ নামে টেলিফিল্মে দেখা যায়। গত ৫ ফেব্রুয়ারি এটি প্রকাশ পায়। আসাদুজ্জামান আসাদের পরিচালনায় এ টেলিফিল্মটি রাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। মো. সাইফুল রহমান কাজলের রচনায় এতে অভিনয় করেন মিশু সাব্বির, নাঈম, জেসিয়া, নজরুল রাজ, নাবিলা ইসলাম, সেমন্তী সৌমি।


ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়