ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নাখোশ সোনম কাপুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৭, ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাখোশ সোনম কাপুর

খ্যাতিমান বলিউড অভিনেতা অনিল কাপুর। তার অভিনয় ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমাগুলোর একটি মিস্টার ইন্ডিয়া

সম্প্রতি ঘোষণা দেয়া হয়, ফের পর্দায় হাজির হবে মিস্টার ইন্ডিয়া। এই চরিত্র নিয়ে সমসাময়িক প্রেক্ষাপটে সুপারহিরো ঘরানার সিনেমা তৈরি হবে। ট্রিলজি এই ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করবেন আলী আব্বাস জাফর।

এই খবর প্রকাশের পর মিস্টার ইন্ডিয়া সিনেমার পরিচালক শেখর কাপুর অভিযোগ করেন, বিষয়টি নিয়ে তার সঙ্গে কোনো আলোচনা হয়নি। এবার একই অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করলেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেত্রী লেখেন, অনেকেই আমাকে মিস্টার ইন্ডিয়া সিনেমার রিমেক প্রসঙ্গে জিজ্ঞাসা করছেন। সত্যি বলতে, আমার বাবাও জানেন না এটি নতুনভাবে তৈরি হচ্ছে। আলী আব্বাস জাফর টুইট করার পরই আমরা জানতে পেরেছি। যদি এটি হয়ে থাকে তাহলে তা খুবই অসম্মানের এবং এই কাজ করা উচিত হয়নি। যদিও এ নিয়ে কেউ মাথা ঘামানোর চেষ্টাও করেনি।

অপর এক টুইটে তিনি লেখেন, আমার বাবা অথবা শেখর আঙ্কেলের সঙ্গে আলোচনা করুন। তারা এই সিনেমা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এটা অনেক দুঃখের কারণ সিনেমাটি কঠোর পরিশ্রম ও ভালোবাসা দিয়ে তৈরি হয়েছে। এর সঙ্গে বাবার অনেক আবেগ জড়িয়ে আছে।

বলিউডের কালজয়ী সিনেমাগুলোর একটি মিস্টার ইন্ডিয়া। ১৯৮৭ সালে এই সিনেমা মুক্তি পায়। অনিল কাপুর, শ্রীদেবী, অমরিশ পুরির মতো তারকা অভিনয়শিল্পী সিনেমাটিতে অভিনয় করেন।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়