ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মঞ্চে অসুস্থ হয়ে পড়লেন জুবিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মঞ্চে অসুস্থ হয়ে পড়লেন জুবিন

হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় সংগীতশিল্পী জুবিন গার্গকে। গত শুক্রবার গুয়াহাটির টাউন ক্লাবে গান গাইতে গাইতে মঞ্চে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, জুবিনের চিকিৎসার জন্য ১২ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আপাতত সুস্থ হয়ে উঠছেন জুবিন। প্রথমে আইসিইউতে রাখা হলেও গতকাল শনিবার সকালে শারীরিক অবস্থার উন্নতি হয়। তারপর সাধারণ বেডে দেওয়া হয় খ্যাতনামা এই গায়ককে।

শুক্রবার জুবিনের অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই নেমকেয়ার হাসপাতালের সামনে ভিড় করেন অসংখ্য ভক্ত। এমনকী, সারারাত ভক্তদের একাংশ হাসপাতাল চত্বরে কাটিয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন—বেশ কিছুদিন নির্দিষ্ট ডায়েটে থাকতে হবে তাকে। যথাযথ বিশ্রামও নিতে হবে। অন্যদিকে স্ত্রী গরিমা গার্গ বলেন, ‘আশা করি, জুবিন খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবে। ওর উপর আপনাদের আশীর্বাদ রয়েছে। আর সুস্থ হলেই ভক্তদের সামনে হাজির হবে।’

‘গ্যাংস্টার’ সিনেমায় ‘ইয়া আলি’ গানটি গেয়ে তাক লাগিয়ে দেন জুবিন। তারপর বেশ কয়েকটি সুপারহিট গান উপহার দেন তিনি। বর্তমানে বলিউডে খুব একটা কাজ করতে দেখা যায় না তাকে। তবে আসামের আঞ্চলিক সংগীত নিয়েই বেশি ব্যস্ত এই শিল্পী।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়