ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শনির দশা কাটল ডিপজল-মৌসুমীর

প্রকাশিত: ১১:১১, ২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শনির দশা কাটল ডিপজল-মৌসুমীর

জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। দীর্ঘদিন তাকে চলচ্চিত্রের পর্দায় দেখা যায় না। তার সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী।

২০১০ সালে এই জুটি ‘সৌভাগ্য’ নামে সিনেমার কাজ শুরু করেন। ২০১২ সালে এর নির্মাণ কাজ শেষ হয়। এটি পরিচালনা করেন গুণী নির্মাতা এফ আই মানিক। নির্মাণ শেষে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য একাধিকবার পদক্ষেপ নিয়েও তা আর হয়ে উঠেনি। এর মধ্যে প্রায় ৮ বছর কেটে গেছে।

শনির দশা কাটিয়ে অবশেষে বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ‘সৌভাগ্য’ সিনেমা। সেন্সর বোর্ডের একটি সূত্র রাইজিংবিডির এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে এফ আই মানিক রাইজিংবিডিকে বলেন, ‘‘সৌভাগ্য’ সিনেমার কাজ অনেক আগে শেষ করেছি। সবকিছু গুছিয়ে খুব শিগগির সিনেমাটি মুক্তি দিব।’’

ডিপজল বলেন, ‘‘সৌভাগ্য’ সিনেমার গল্পটা অনেক সুন্দর। এছাড়া এফ আই মানিক বাংলাদেশের গুণী নির্মাতা। অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। আশা করছি, এই সিনেমাও দর্শকদের ভালো লাগবে। আমি সবসময় গল্প নির্ভর সিনেমায় কাজ করি। নিজের প্রোডাকশন হাউস থেকেও সবসময় গল্প নির্ভর সিনেমা নির্মাণ করি।’’

‘সৌভাগ্য’ সিনেমা মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত হয়েছে। এতে আরো অভিনয় করেছেন—কাজী মারুফ, তমা মির্জা, নবাগতা তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডিজে সোহেল প্রমুখ।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়