ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মঞ্চেই কান ধরে উঠবস করলেন রণবীর (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মঞ্চেই কান ধরে উঠবস করলেন রণবীর (ভিডিও)

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। অদ্ভুত কর্মকাণ্ডের জন্য প্রায়ই খবরে আসেন। এবার মঞ্চেই কান ধরে উঠবস করলেন তিনি।

অক্ষয় কুমার অভিনীত সিনেমা সূর্যবংশী। এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে রণবীর সিং ও অজয় দেবগনকে। গতকাল সোমবার সিনেমাটির ট্রেইলার প্রকাশ হয়। এ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে অক্ষয় ও অজয় সময় মতো পৌঁছালেও দেরিতে আসেন রণবীর। এজন্য মঞ্চেই কান ধরে উঠবস করেন তিনি।

ইনস্টাগ্রামে এই ঘটনার ভিডিও এখন রীতিমতো ভাইরাল। এতে দেখা যাচ্ছে, রণবীর কান ধরে উঠবস করছেন। অক্ষয় তাকে উদ্দেশ্য করে বলছেন, ‘সে ৪০ মিনিট দেরি করে এসেছে।’ তাদের পাশে ছিলেই অজয়। তিনি বলেন, ‘সে সবসময়ই অজুহাত দেখায় তার স্ত্রী টাউনে থাকে।’

এদিকে এই ভিডিও নজরে এসেছে দীপিকার। এর নিচে তিনি মন্তব্য করেছেন, স্ত্রী টাউনে থাকে, কিন্তু সময় মতো ঠিকই পৌঁছে যায়।

সূর্যবংশী সিনেমায় এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। সিং ইজ কিং, নমস্তে লন্ডন, ওয়েলকাম, তিস মার খান সিনেমার পর এতে আবারো জুটি বাঁধছেন অক্ষয়-ক্যাটরিনা। এই সিনেমা পরিচালনা করছেন রোহিত শেঠি।

আগামী ২৪ মার্চ সূর্যবংশী মুক্তি পাবে।

দেখুন: রণবীর সিংয়ের কান ধরে উঠবসের ভিডিও

View this post on Instagram

#ranveersingh gets punishment from Discipline King #akshaykumar who calls press at six in the morning for interviews ???????? #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on




ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়