ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাদের নতুন ধারাবাহিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২০, ৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাদের নতুন ধারাবাহিক

পুরান ঢাকার লালবাগের এক মহল্লায় বসবাস করে তারা মিয়া ও বাদশা মিয়ার পরিবার। সম্পর্কে তারা চাচাতো ভাই। একজন আরেকজনকে সহ্য করতে পারে না। জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া। তার দোকানের ঠিক বিপরীতে বাদশা মিয়া চালু করে নিউ চাঁন বিরিয়ানি। সারাক্ষণ দুই দোকানের মধ্যে প্রতিযোগিতা চলে।

এদিকে বাদশার বোন হোসনে আরা পছন্দ করে তারা মিয়াকে। নানা কৌশলে তারা মিয়ার সঙ্গে দেখা করে সে। তারা মিয়াও তাকে মনে মনে পছন্দ করে। এদিকে তাদের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়া চলে। তারা মিয়ার পেছনে মাস্তান লাগিয়ে রাখে বাদশা মিয়া। কীভাবে তাকে ঘায়েল করা যায় সেই চেষ্টা করে। এমন হাস্যরসাত্মক নানা ঘটনা আর দ্বন্দ্ব-সংঘাতের মধ্য দিয়ে এগিয়েছে ‘চাঁন বিরিয়ানি’ নাটকের গল্প।

রিজওয়ান খান রচিত এ নাটক পরিচালনা করেছেন কায়সার আহমেদ। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সাদিয়া জাহান প্রভা, আরফান, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু প্রমুখ। আজ রোববার রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় প্রচার হবে নতুন এ ধারাবাহিকের প্রথম পর্ব। সপ্তাহের রোববার, সোমবার, মঙ্গলবার ও বুধবার একই সময়ে প্রচার হবে নাটকটি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়