ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রোহিতের মন্তব্যের ব্যাখ্যা দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১০ ৩:৪১:১৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১০ ৫:৫৯:৪৪ পিএম

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের পরবর্তী সিনেমা সূর্যবংশী। এতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়া এই সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন ও রণবীর সিং।

সম্প্রতি সিনেমাটির একটি দৃশ্য নিয়ে মন্তব্য করেন এর পরিচালক রোহিত শেঠি। পরবর্তী সময়ে এটি নিয়ে বেশ হইচই শুরু হয়। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই নির্মাতার মন্তব্য নিয়ে সমালোচনা করছেন ক্যাটরিনা ভক্তরা। 

তবে মন্তব্যের ব্যাখ্যা দিয়ে রোহিতের পাশে দাঁড়িয়েছেন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, প্রিয় বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। সাধারণত আমি মিডিয়া রিপোর্ট নিয়ে কোনো মন্তব্য করি না। কিন্তু এই ক্ষেত্রে আমার মনে হয়েছে রোহিত স্যারের বক্তব্য নিয়ে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। আমি যে বক্তব্যটির কথা বলছি তা হলো, ‘তিনজন অভিনেতা ও অ্যাকশন দৃশ্যের মাঝে আমাকে কেউ দেখবে না।’ 

এই নির্মাতার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বলে জানিয়েছেন ক্যাটরিনা। তিনি বলেন, আমি শটের সময় চোখ মিটমিট করেছিলাম। আর তখনই রোহিত স্যার বলেন, ফ্রেমে চারজন রয়েছে এবং বোম্ব ব্লাস্ট হচ্ছে, তুমি চোখ মিটমিট করছো এটা কেউ খেয়াল করবে না। এরপরও আমরা পুনরায় দৃশ্যটিধারণ করেছিলাম। রোহিত শেঠির সঙ্গে আমার খুবই মধুর সম্পর্ক ও বন্ধুত্ব। আমরা সিনেমা, পর্দায় আমার চরিত্র নিয়ে আলোচনা করি। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, তিনি আমার বন্ধু। তার বক্তব্য নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। সবার দিন ভালো কাটুক।

এর আগে এক সাক্ষাৎকারে রোহিত শেঠিকে প্রশ্ন করা হয়, শুটিংয়ের সময় তিনি কাকে বেশি ফোকাস করেছেন? উত্তরে এই নির্মাতা বলেন, ‘তিন জনকেই। বিস্ফোরণের একটি দৃশ্যে ক্যাটরিনাও ছিল। যদি খুব ভালোভাবে লক্ষ্য করেন, এই দৃশ্যে তার চোখ মিটমিট করেছে। চার নম্বর শটের পর সে এসে আমাকে বলে, ‘আমরা কি এই শট আবার নিতে পারি?’ আমি তাকে বলি, ক্যাটরিনা আমি তোমাকে একটা সত্যি কথা বলি, তিনজন অভিনেতা তোমার সঙ্গে রয়েছে, পিছে বিস্ফোরণ হচ্ছে, কেউ তোমাকে খেয়াল করবে না। আমি শটটি রেখে দিয়েছি। প্রোমোতে হাঁটার সময় ক্যাটরিনা চোখ মিটমিট করেছে। কিন্তু এটি কে খেয়াল করবে?


ঢাকা/মারুফ