ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

‘আমার শরীর যা খুশি পরব’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১০ ৬:১৭:৩০ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১০ ৬:১৭:৩০ পিএম

বলিউড অভিনেত্রী পত্রলেখা। সম্প্রতি নেটফ্লিক্সের গিলটি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন তিনি।

অনুষ্ঠানে কালো রঙের টপ, জ্যাকেট ও জিন্স প্যান্ট পরেছিলেন পত্রলেখা। অনেকেই তার এই পোশাক পছন্দ করলেও এটি নিয়ে বিদ্রূপও হয়।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্টে এ নিয়ে মুখ খুলেছেন পত্রলেখা। তিনি লিখেছেন, একটি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলাম। সেখানে আমার ছবি তোলা হয়। কিছু ফ্যাশন ব্লগার সেই ছবি পোস্ট করে। ছবির নিচে মন্তব্যগুলো পড়লাম। প্রত্যেকটিই নেতিবাচক। আমি একটু বিস্মিত কারণ সবাই অনেক নেতিবাচক মন্তব্য লিখছেন এবং ব্যক্তিগত আক্রমণ করছেন। কেন?    

তিনি আরো লিখেছেন, আমার শরীর যা খুশি পরব। এতে যদি আমাকে সস্তা দেখায়, শারীরিক গড়নের সমস্যা মনে হয়, এটি আপনাদের মাথা ঘামানোর বিষয় নয়। আমার শরীর আমার বর্ম। আমার যা ইচ্ছা পরব।

অভিনেতা রাজকুমারের সঙ্গে পত্রলেখার প্রেমের বিষয়টি বলিপাড়ায় কারো অজানা নয়। এই পোস্টের নিচে রাজকুমার লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে সুন্দর মেয়ে।’ এছাড়া অভিনেত্রী ডায়ানা পেন্টি, হেজেল কিচ, হুমা কোরেশী, দিব্য খোসলা কুমারসহ অন্যরা পত্রলেখার পক্ষে কথা বলেছেন।

২০১৪ সালে সিটিলাইটস সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পত্রলেখা। প্রথম সিনেমার জন্য স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন। এছাড়া লাভ গেমস, নানু কি জানু সিনেমায় দেখা গেছে তাকে।

 

ঢাকা/মারুফ