ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

জন্মদিনে চমক দেবেন আমির?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১১ ১:৫৭:৪৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১১ ১:৫৯:২২ পিএম

বলিউড সুপারস্টার আমির খান অভিনীত অন্যতম ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা গজনী। এই সিনেমার সিক্যুয়েল নিয়ে অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে।

গতকাল প্রযোজনা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে করা একটি পোস্ট সেই গুঞ্জন আরো উসকে দিয়েছে। এতে লেখা রয়েছে, ‘এই পোস্টটি গজনী সম্পর্কিত কিছু হওয়ার কথা ছিল কিন্তু আমরা ভুলে গেছি।’ পাশাপাশি পোস্টটিতে আমির খানকে ট্যাগ করা হয়েছে।

এই পোস্ট প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হ্যাশট্যাগ গজনী টু’ ট্রেন্ড শুরু করেছেন আমির ভক্তরা। তাদের ধারণা, গজনী-টু নির্মাণের ঘোষণা দিতেই এই পোস্ট করা হয়েছে। আর প্রথম সিনেমার মতো এতেও অভিনয় করবেন আমির।

আগামী ১৪ মার্চ আমিরের জন্মদিন। ধারণা করা হচ্ছে, ভক্তদের চমক দিতে চাইছেন তিনি। বিশেষ দিনেইগজনী-টু সিনেমার ঘোষণা দেবেন এই অভিনেতা। কারণ, গত বছর জন্মদিনেই লাল সিং চাড্ডা সিনেমার ঘোষণা দিয়েছিলেন তিনি।

গজনী সিনেমাটি মুক্তি পায় ২০০৮ সালে। বলিউডে ১০০ কোটি রুপি আয় করা প্রথম সিনেমা এটি। এতে সঞ্জয় সিঙ্ঘানিয়া চরিত্রে অভিনয় করেন আমির। এ আর মুরুগাদোস পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন— অসিন, জিয়া খান, প্রদীপ রাওয়াত প্রমুখ।

 

ঢাকা/মারুফ