ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুখোমুখি সাপ-সৃজিত!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ১২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুখোমুখি সাপ-সৃজিত!

সৃজিতের হাতে ডোরাকাটা সাপ। উঁচু করে তুলে ধরেছেন মুখের সামনে। সাপটিকে লক্ষ্য করে ভেঙচি কাটছেন। একে মোটেও শুভদৃষ্টি বলা যায় না!

সাপ নিয়ে এ ধরনের বেশ কয়েকটি ছবি টালিগঞ্জের চিত্রনির্মাতা সৃজিত মুখার্জি ফেইসবুকে পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যায়, তিনি শরীরে সাপ পেঁচিয়ে আছেন। একেবারে ভয়-ডরহীন মুখভঙ্গী। 

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে সৃজিত বর্তমানে আফ্রিকায় অবস্থান করছেন। সেখানে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমার শুটিং করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে সাপ-সিংহর সঙ্গে এভাবেই নাকি ক্যামেরাবন্দি হচ্ছেন।

সৃজিত ‘কাকাবাবু’ সিরিজের ‘মিসর রহস্য’ ও ‘ইয়েতি অভিযান’ নামে দুটি সিনেমা এর আগে নির্মাণ করেছেন। ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ এ সিরিজের তৃতীয় সিনেমা। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এতে কাকাবাবু চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

এর আগে টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত বলেন, ‘আগের দুই পর্বের চেয়ে এই সিনেমা আলাদা। কারণ এর ভৌগলিক অবস্থান ভিন্ন। ট্রিলজির এটি তৃতীয় পার্ট। প্রথম সিনেমাটির শুটিং হয়েছিল মরুভূমিতে। দ্বিতীয়টির শুটিং হয়েছিল পাহাড়ে। তৃতীয়টিতে দর্শককে আফ্রিকার জঙ্গলে নিয়ে যাব। এই সিনেমার গল্পে আমার নিজস্ব কিছু ভাবনা যুক্ত করেছি। যা আগামী পূজায় দর্শককে ভিন্নরকম আনন্দ দেবে।’

 

ঢাকা/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়