ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রথম ঝলকেই ধুন্ধুমার অ্যাকশন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম ঝলকেই ধুন্ধুমার অ্যাকশন (ভিডিও)

পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে নির্মাণ করেছেন ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি নিয়ে দর্শকমহলে কৌতূহলের শেষ নেই। এবার প্রকাশ্যে এসেছে এর টিজার।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কপ ক্রিয়েশন ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এটি। ১ মিনিট ৩৩ সেকেন্ড দৈর্ঘ্যের পুরো টিজারে ধুন্ধুমার অ্যাকশন দেখা যায়। এর বড় অংশে আরিফিন শুভর উপস্থিতি রয়েছে। এছাড়াও দেখা মিলেছে—তাসকিন আহমেদ, জান্নাতুল ঐশী, সাদিয়া, সুদীপ, সুদীপ্ত ও মিশা সওদাগরের।

সিনেমাটিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন—তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেক সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

গত বছরের ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলিয়ে দুই পর্বে সিনেমাটির শুটিং হয়েছে। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন-থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে। আর এ টিজারের মাধ্যমে প্রচারের কাজ শুরু হলো বলেও জানিয়েছেন নির্মাতা সানী সানোয়ার।

দেখুন:




ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়